৩০০ নারীর অশালীন ভিডিও ধারণ করেছেন এ ব্যক্তি
SELECT bn_content.*, bn_bas_category.*, DATE_FORMAT(bn_content.DateTimeInserted, '%H:%i %e %M %Y') AS fDateTimeInserted, DATE_FORMAT(bn_content.DateTimeUpdated, '%H:%i %e %M %Y') AS fDateTimeUpdated, bn_totalhit.TotalHit FROM bn_content INNER JOIN bn_bas_category ON bn_bas_category.CategoryID=bn_content.CategoryID INNER JOIN bn_totalhit ON bn_totalhit.ContentID=bn_content.ContentID WHERE bn_content.Deletable=1 AND bn_content.ShowContent=1 AND bn_content.ContentID=191844 LIMIT 1

ঢাকা, বুধবার   ১২ আগস্ট ২০২০,   শ্রাবণ ২৮ ১৪২৭,   ২১ জ্বিলহজ্জ ১৪৪১

Beximco LPG Gas

৩০০ নারীর অশালীন ভিডিও ধারণ করেছেন এ ব্যক্তি

চট্টগ্রাম প্রতিনিধি ডেইলি-বাংলাদেশ ডটকম

 প্রকাশিত: ০২:৪৮ ৪ জুলাই ২০২০  

গ্রেফতার গোলাম মুক্তাদির

গ্রেফতার গোলাম মুক্তাদির

স্কুল-কলেজ আর বিলাসবহুল শপিং কমপ্লেক্সের সামনে ঘুরে ঘুরে গোপন ক্যামেরায় তরুণী ও মাঝবয়সী নারীদের ভিডিও ধারণ করতেন। এরপর সেসব ভিডিও ছড়িয়ে দিতেন ফেসবুকে।

এমন অভিযোগে শুক্রবার সকালে চট্টগ্রামের সীতাকুণ্ড থেকে গোলাম মুক্তাদির নামে এক প্রকৌশলীকে গ্রেফতার করেছে সিএমপি’র ডিবি পুলিশ।

এ তথ্য নিশ্চিত করেছেন সিএমপি’র অতিরিক্ত উপ-কমিশনার আসিফ মহিউদ্দিন। তিনি জানান, গ্রেফতার গোলাম মুক্তাদির স্কুল-কলেজ আর শপিংমলের সামনে ঘোরাঘুরি করতেন আর নারীদের ছবি তুলতেন ও ভিডিও ধারণ করতেন। এরপর সেসব ছবি ও ভিডিও কুরুচিপূর্ণ ক্যাপশন দিয়ে ফেসবুকে ছড়িয়ে দিতেন।

আসিফ মহিউদ্দিন আরো জানান, গোলাম মুক্তাদির প্রায় ৩০০টি অশালীন ভিডিও ধারণ করেছেন। এরমধ্যে নগরীর বাওয়া স্কুলের ছাত্রীদের ১৮টি ভিডিও রয়েছে। এসব ভিডিও ‘টপ ফান গ্রুপ’ নামে একটি ফেসবুক পেইজে আপলোড দিয়েছেন তিনি। ওই পেজে প্রায় সাড়ে ৩৪ হাজার লাইক রয়েছে। এছাড়া তিনি এসব ভিডিও আরো কিছু গ্রুপে শেয়ার করেছেন।

জানা গেছে, গোলাম মুক্তাদিরের গ্রামের বাড়ি গাইবান্ধায়। সেখান থেকে ২০১৯ সালে তিনি প্রকৌশল বিদ্যায় ডিপ্লোমা ডিগ্রি নিয়ে চট্টগ্রামে যান। সেখানে এ বছরের শুরুতে একটি বেসরকারি প্রতিষ্ঠানে চাকরি করেন। তার অফিস নগরীর লালখান বাজার সংলগ্ন বাওয়া স্কুলের পাশে হওয়ায় যাতায়াতের সময় স্কুলের শিক্ষার্থী ও অভিভাবকদের ভিডিও ধারণ করতেন বলে পুলিশের কাছে স্বীকার করেছেন গোলাম মুক্তাদির।

ডেইলি বাংলাদেশ/এআর