২ মাসেও জ্ঞান ফেরেনি বিশ্ববিদ্যালয় ছাত্রীর 
SELECT bn_content.*, bn_bas_category.*, DATE_FORMAT(bn_content.DateTimeInserted, '%H:%i %e %M %Y') AS fDateTimeInserted, DATE_FORMAT(bn_content.DateTimeUpdated, '%H:%i %e %M %Y') AS fDateTimeUpdated, bn_totalhit.TotalHit FROM bn_content INNER JOIN bn_bas_category ON bn_bas_category.CategoryID=bn_content.CategoryID INNER JOIN bn_totalhit ON bn_totalhit.ContentID=bn_content.ContentID WHERE bn_content.Deletable=1 AND bn_content.ShowContent=1 AND bn_content.ContentID=121507 LIMIT 1

ঢাকা, শুক্রবার   ০৭ আগস্ট ২০২০,   শ্রাবণ ২৪ ১৪২৭,   ১৭ জ্বিলহজ্জ ১৪৪১

Beximco LPG Gas

২ মাসেও জ্ঞান ফেরেনি বিশ্ববিদ্যালয় ছাত্রীর 

বশেমুরবিপ্রবি প্রতিনিধি  ডেইলি-বাংলাদেশ ডটকম

 প্রকাশিত: ২০:১৫ ২২ জুলাই ২০১৯  

ছবি : সংগৃহীত

ছবি : সংগৃহীত

ভুল ইনজেকশনে অজ্ঞান বঙ্গবন্ধু শেখ মুজিবুর রহমান বিজ্ঞান ও প্রযুক্তি বিশ্ববিদ্যালয়ের (বশেমুরবিপ্রবি) শিক্ষার্থী মরিয়ম সুলতানা মুন্নির দীর্ঘ দুই মাসেও জ্ঞান ফেরেনি। গত ২১ মে গোপালগঞ্জের জেনারেল হাসপাতালে কিডনিজনিত সমস্যার চিকিৎসা নিতে যান মুন্নি। এসময় নার্স ভুল ইনজেকশন দিলে সে জ্ঞান হারায়। মুন্নির জ্ঞান হারানোর বিষয়টি জানার পরও কর্তব্যরত ডাক্তার তপন তাৎক্ষণিক ব্যবস্থা না নেয়ার অভিযোগ স্বজনদের।    

অবস্থা ক্রমান্বয়ে খারাপ হতে থাকলে মুন্নিকে তড়িৎ খুলনার শেখ আবু নাসের হাসপাতালে ভর্তি করানো হয়।

সেখানে মুন্নির অবস্থা অপরিবর্তিত থাকলে একদিন পর কর্তব্যরত চিকিৎসকের পরামর্শে ২২ মে ঢাকা মেডিকেলে ভর্তি করা হয়। পরবর্তীতে অবস্থার  ক্রমান্বয়ে আরো  অবনতি হতে থাকলে ১৮ জুলাই ঢাকাস্থ একটি প্রাইভেট ক্লিনিকে স্থানান্তর করা হয়। কিন্তু দীর্ঘ ২ মাস পরও মুন্নির জ্ঞান ফেরাতে পারেননি ডাক্তাররা।

এ ব্যাপারে মুন্নির ভাই মোঃ রুবেল বলেন, মুন্নির অবস্থার ক্রমান্বয়ে অবনতি হচ্ছে । বর্তমানে সে একটি প্রাইভেট ক্লিনিকের আইসিইউতে চিকিৎসাধীন। 

এই ঘটনায় মুন্নির পরিবার গোপালগঞ্জের জেনারেল হাসপাতালের ডাঃ তপন, নার্স শাহনাজ ও কোহেলীকাকে আসামী করে সদর থানায় মামলা করেছেন।

আসামীরা হাইকোর্ট থেকে জামিন নিয়েছেন বলে জানান সদর থানার এস আই মুকুল।

মরিয়ম সুলতানা মুন্নি বশেমুরবিপ্রবির সমাজ বিজ্ঞান বিভাগের ২য় বর্ষের শিক্ষার্থী । 

ডেইলি বাংলাদেশ/এমএইচ