২৫ শতাংশ মূল্য ছাড় দিচ্ছে তার্কিশ এয়ারলাইনস
SELECT bn_content.*, bn_bas_category.*, DATE_FORMAT(bn_content.DateTimeInserted, '%H:%i %e %M %Y') AS fDateTimeInserted, DATE_FORMAT(bn_content.DateTimeUpdated, '%H:%i %e %M %Y') AS fDateTimeUpdated, bn_totalhit.TotalHit FROM bn_content INNER JOIN bn_bas_category ON bn_bas_category.CategoryID=bn_content.CategoryID INNER JOIN bn_totalhit ON bn_totalhit.ContentID=bn_content.ContentID WHERE bn_content.Deletable=1 AND bn_content.ShowContent=1 AND bn_content.ContentID=115356 LIMIT 1

ঢাকা, রোববার   ০৯ আগস্ট ২০২০,   শ্রাবণ ২৬ ১৪২৭,   ১৯ জ্বিলহজ্জ ১৪৪১

Beximco LPG Gas

২৫ শতাংশ মূল্য ছাড় দিচ্ছে তার্কিশ এয়ারলাইনস

ভ্রমণ ডেস্ক ডেইলি-বাংলাদেশ ডটকম

 প্রকাশিত: ১০:২৯ ২৮ জুন ২০১৯  

ফাইল ছবি

ফাইল ছবি

তুরস্কের পতাকাবাহী বিমান সংস্থা তার্কিশ এয়ারলাইনস বাংলাদেশি যাত্রীদের জন্য ‘গ্রীষ্মকালীন ছাড়’ ঘোষণা করেছে। এই অফারের আওতায় ২৯টি গন্তব্যের টিকিটে ২৫ শতাংশ পর্যন্ত ছাড় পাওয়া যাবে। আগামী ২ জুলাই পর্যন্ত দেশের যেকোনো অনুমোদিত ট্রাভেল এজেন্সি থেকে টিকিট কেনা যাবে।

ইস্তানবুল ভিত্তিক এই বিমান সংস্থার ঢাকা কার্যালয়ের এক বিবৃতিতে বলা হয়, যুক্তরাষ্ট্র, কানাডা, ফ্রান্স ও ইতালিসহ ইউরোপের আরো ২৫টি গন্তব্যে বিশেষ কোটায় নির্দিষ্ট শ্রেণির টিকিটে ছাড় মিলবে।

তার্কিশ এয়ারলাইনসের বহরে বর্তমানে ৩৩৮টি আকাশযান রয়েছে। ১৯৩৩ সালে প্রতিষ্ঠিত তার্কিশ এয়ারলাইনস ঢাকা থেকে ইস্তানবুলে প্রতিদিন একটি করে ফ্লাইট পরিচালনা করে। এছাড়াও সারাবিশ্বে ২৫৭টি গন্তব্যে ফ্লাইট পরিচালনা করেন তারা। যাত্রীসেবা গন্তব্যের হিসাবে পৃথিবীর শীর্ষ বিমান সংস্থা এটি।

ডেইলি বাংলাদেশ/এনকে