২০ হাঁস চেয়ে চাঁদা দাবি, না দেয়ায় ৩০০ হাঁস হত্যা
SELECT bn_content.*, bn_bas_category.*, DATE_FORMAT(bn_content.DateTimeInserted, '%H:%i %e %M %Y') AS fDateTimeInserted, DATE_FORMAT(bn_content.DateTimeUpdated, '%H:%i %e %M %Y') AS fDateTimeUpdated, bn_totalhit.TotalHit FROM bn_content INNER JOIN bn_bas_category ON bn_bas_category.CategoryID=bn_content.CategoryID INNER JOIN bn_totalhit ON bn_totalhit.ContentID=bn_content.ContentID WHERE bn_content.Deletable=1 AND bn_content.ShowContent=1 AND bn_content.ContentID=187777 LIMIT 1

ঢাকা, শনিবার   ০৮ আগস্ট ২০২০,   শ্রাবণ ২৪ ১৪২৭,   ১৭ জ্বিলহজ্জ ১৪৪১

Beximco LPG Gas

২০ হাঁস চেয়ে চাঁদা দাবি, না দেয়ায় ৩০০ হাঁস হত্যা

নীলফামারী প্রতিনিধি ডেইলি-বাংলাদেশ ডটকম

 প্রকাশিত: ১৮:৪৭ ১৪ জুন ২০২০  

ফাইল ছবি

ফাইল ছবি

বনভোজনের চাঁদা হিসেবে ২০টি হাঁস না দেয়ায় চাঁদাবাজরা এক খামারির ৩০০টি হাঁস বিষ খাইয়ে হত্যা করেছে বলে অভিযোগ উঠেছে।

বুধবার রাতে ন্যাক্কারজনক এ ঘটনাটি ঘটেছে নীলফামীরর সদর উপজেলার গোড়গ্রাম ইউপির নাদিয়ার দোলা নামক স্থানে।

এ ব্যাপারে চারজনকে অভিযুক্ত করে থানায় লিখিত অভিযোগ দিয়েছেন হাঁস খামারের মালিক রাসেল রানা।

রাসেল রানার বাবা শহিদুল ইসলাম অভিযোগ করে বলেন, গত ৮ জুন সন্ধ্যায় আমার কাছে বনভোজনের জন্য ২০টি হাঁস চায় কির্ত্তনীয়াপাড়া এলাকার রবিউল ইসলাম, ইসমাইল হোসেন, সুলতান আলী ও আল আমিন। এতে আমি অস্বীকৃতি জানালে ১১ জুন সকালে খামারে গিয়ে দেখি কিছু হাঁস ছটফট করে মারা গেছে। তাৎক্ষণিকভাবে কয়েকটি হাঁস উপজেলা প্রাণিসম্পদ কার্যালয়ের চিকিৎসকের কাছে নিয়ে পরীক্ষা-নিরীক্ষা করানো হলে তিনি বিষক্রিয়ার কারণে মারা গেছেন বলে নিশ্চিত করেন। খামারের ৩০০ হাঁস মারা গেছে বলে অভিযোগ করেন শহিদুল ইসলাম।

নীলফামারী থানার ওসি মোমিনুল ইসলাম জানান, অভিযোগের পরিপ্রেক্ষিতে বিষয়টি তদন্ত করে দেখা হচ্ছে। এরইমধ্যে তদন্ত কাজ শুরু করা হয়েছে। প্রয়োজনীয় ব্যবস্থা গ্রহণ করা হবে।

ডেইলি বাংলাদেশ/জেএইচ