Alexa ২০ লাখ টাকার মুকুট পরাতে ঢাকায় সুস্মিতা সেন 

ঢাকা, মঙ্গলবার   ১৯ নভেম্বর ২০১৯,   অগ্রহায়ণ ৪ ১৪২৬,   ২১ রবিউল আউয়াল ১৪৪১

Akash

২০ লাখ টাকার মুকুট পরাতে ঢাকায় সুস্মিতা সেন 

বিনোদন প্রতিবেদক ডেইলি-বাংলাদেশ ডটকম

 প্রকাশিত: ১৪:৩৩ ২৩ অক্টোবর ২০১৯   আপডেট: ১৪:৪৫ ২৩ অক্টোবর ২০১৯

সুস্মিতা সেন

সুস্মিতা সেন

মিস ইউনিভার্স বাংলাদেশ’র বিজয়ীর মাথায় মুকুট পরাতে ঢাকায় এসেছেন সাবেক মিস ইউনিভার্স ও বলিউড অভিনেত্রী সুস্মিতা সেন। সন্ধ্যায় এ প্রতিযেগিতার বিজয়ীর মাথায় ৭৫০টি ডায়মন্ড খচিত মুকুট পরিয়ে দিবেন তিনি। মুকুটটির বর্তমান বাজারমূল্য আনুমানিক ২০ লাখ টাকা।

আয়োজক সুত্রে জানা গেছে, বুধবার দুপুর ১২ টা ২০ মিনিটে একটি ফ্লাইটে শাহজালাল আন্তর্জাতিক বিমানবন্দরে পৌঁছান সুস্মিতা। সেখান থেকে উঠেছেন লা মেরিডিয়ান হোটেলে। বর্তমানে বলিউডের নায়িকা সেখানে বিশ্রাম নিচ্ছেন। সন্ধ্যায় রাজধানীর বসুন্ধরা কনভেনশন সেন্টারে ‘মিস ইউনিভার্স বাংলাদেশ-২০১৯’-এর চূড়ান্ত পর্ব অনুষ্ঠিত হবে। এ অনুষ্ঠানে সুস্মিতা বিচারক হিসেবে দায়িত্ব পালন করবেন।

সেরা দশ প্রতিযোগী আজকের এই চূড়ান্ত পর্বে অংশ নিবেন। যিনি মিস ইউনিভার্স বাংলাদেশ নির্বাচিত হবেন তার মাথায় মুকুট পরাবেন সুস্মিতা। এ প্রতিযোগিতার বিচারক হিসেবে আরো থাকবেন সঙ্গীতশিল্পী তাহসান খান, রূপ বিশেষজ্ঞ কানিজ আলমাস খান, তুতলি রহমান, রুবাবা দৌলা ও ফারজানা চৌধুরী। 

মঞ্চে প্রতিযোগীরা বেশ কিছু কোরিওগ্রাফিতে অংশ নিবেন। এছাড়া পার্থিব ব্যান্ড দল গান পরিবেশন করবে বলে জানিয়েছেন আয়োজকরা। 

এর আগে গেল সেপ্টেম্বরে শুরু হয় মিস ইউনিভার্স বাংলাদেশ প্রতিযোগিতা। কয়েক হাজার প্রতিযোগী থেকে বাছাই করে বর্তমানে সেখানে রয়েছেন শীর্ষ ১০ প্রতিযোগী। যারা টিকে আছেন তারা ১৮ থেকে ২৮ বয়সী অবিবাহিত নারী। এ প্রতিযোগিতায় যিনি বিজয়ী হবেন তিনি ডিসেম্বরে কোরিয়ায় ‘মিস ইউনিভার্স’-এর ৬৮তম আসরে বাংলাদেশের হয়ে লাল সবুজের প্রতিনিধিত্ব করবেন।

ডেইলি বাংলাদেশ/এনএ/টিএএস