১৬ বছর বয়সে যৌন হয়রানির শিকার হয়েছিলেন রিজ
SELECT bn_content_arch.*, bn_bas_category.*, DATE_FORMAT(bn_content_arch.DateTimeInserted, '%H:%i %e %M %Y') AS fDateTimeInserted, DATE_FORMAT(bn_content_arch.DateTimeUpdated, '%H:%i %e %M %Y') AS fDateTimeUpdated, bn_totalhit.TotalHit FROM bn_content_arch INNER JOIN bn_bas_category ON bn_bas_category.CategoryID=bn_content_arch.CategoryID INNER JOIN bn_totalhit ON bn_totalhit.ContentID=bn_content_arch.ContentID WHERE bn_content_arch.Deletable=1 AND bn_content_arch.ShowContent=1 AND bn_content_arch.ContentID=15197 LIMIT 1

ঢাকা, বুধবার   ২৩ সেপ্টেম্বর ২০২০,   আশ্বিন ৯ ১৪২৭,   ০৬ সফর ১৪৪২

১৬ বছর বয়সে যৌন হয়রানির শিকার হয়েছিলেন রিজ

 প্রকাশিত: ০৯:১৮ ২১ অক্টোবর ২০১৭  

ফাইল ছবি

ফাইল ছবি

একটা সময় খ্যাতিতে ভাটা পড়ার ভয়ে অনেক অভিনেত্রীই যৌন হয়রানি নিয়ে মুখ খুলতেন না। এখন আর কোনো ভয় দমিয়ে রাখতে পারছে না অভিনেত্রীদের।

তাদের সঙ্গে ঘটে যাওয়া ভয়ংকর সব হয়রানির অভিজ্ঞতা নিজেরাই একে একে ফাঁস করছেন। আর এবার সেই তালিকায় যোগ হলেন অভিনেত্রী রিজ উইদারস্পুন।

গত সোমবার রাতে মার্কিন সাময়িকী এল-এর আয়োজনে ‘ওম্যান ইন হলিউড’ অনুষ্ঠানে নিজের অভিজ্ঞতার কথা জানান উইদারস্পুন।

তিনি বলেন, যখন তার বয়স ১৬, তখন এক পরিচালক তাকে যৌন হয়রানি করেন। কিন্তু সে সময় তাকে বোঝানো হয়েছিল, হলিউডে কাজ পাওয়ার জন্য এমনটা হওয়াই স্বাভাবিক! তাই ওই হয়রানি রিজকে মানসিকভাবে বিপর্যস্ত করে দিলেও কখনো মুখ খোলেননি তিনি।

তিনি বলেন, অনেক রাত আমি ঘুমাতে পারিনি। চিন্তা করতে কষ্ট হতো, কথা বলতে কষ্ট হতো, মানুষকে বুঝতে কষ্ট হতো আমার। জীবনের সবচেয়ে বিষন্ন ভরা সময় ছিল তখন। কিন্তু বেকার হয়ে যাওয়ার ভয়ে সেই কষ্টের কথা প্রকাশ করতে পারতাম না তখন। তবে গত এক সপ্তাহ থেকে অনুভব করছি, আমি একা নই।

ডেইলি বাংলাদেশ/টিআরএইচ