‘১১শ’ টাকা দিয়ে সংসার চলতো না, এই হতাশায় ওদের মেরে ফেলি’

ঢাকা, শুক্রবার   ০৪ ডিসেম্বর ২০২০,   অগ্রহায়ণ ২০ ১৪২৭,   ১৭ রবিউস সানি ১৪৪২

‘১১শ’ টাকা দিয়ে সংসার চলতো না, এই হতাশায় ওদের মেরে ফেলি’

নিজস্ব প্রতিবেদক ডেইলি-বাংলাদেশ ডটকম

 প্রকাশিত: ১৫:৩৯ ৭ মার্চ ২০২০   আপডেট: ১৫:৪৪ ৭ মার্চ ২০২০

ছবি: পপি

ছবি: পপি

সংসার খরচ ঠিক মতো না দেয়ায় সন্তানদের নিয়ে দুর্বিষহ জীবনযাপন করছিলেন পপি। এ নিয়ে পারিবারিক কলহ চলছিল। তাই দুই সন্তানকে হত্যার পর নিজের শরীরে আগুন দিয়ে আত্মহত্যার চেষ্টা করেন পপি। ঢাকা মেডিকেল কলেজ হাসপাতালের বার্ন ইউনিটের অবজারভেশন কক্ষে সাংবাদিকদের এসব কথা জানান তিনি।

পপি জানান, স্বামী সংসার খরচ দিতো মাত্র ১১০০ টাকা। ওই টাকায় সন্তানদের লেখাপড়া করাতে পারছিলাম না। সংসার চালানো যাচ্ছিলো না। এ নিয়ে হতাশা, বেঁচে থাকার নিরাশা থেকেই দুই সন্তানকে খুন ও নিজে আত্মহত্যার চেষ্টা করেন তিনি।

তিনি বলেন, ১১শ’ টাকা দিয়ে সংসার চলতো না, এই হতাশায় থেকেই ওদের মেরে ফেলি আর আত্মহত্যার পথ বেছে নেই।

খিলগাঁও থানার এসআই রুহুল আমিন বলেন, প্রাথমিকভাবে জানা যাচ্ছে, পপির স্বামী মুন্সিগঞ্জ থাকেন। দুই সন্তানকে খুন করে তিনি নিজে আত্মহত্যার চেষ্টা করেন। এমনকি রাতে খুন করে সকালে আত্মহত্যার চেষ্টার আগে তার বাবা তালেবকে কল করে খুনের কথা ও আত্মহত্যার কথা জানান তিনি।

খিলগাঁও থানার ওসি মশিউর রহমান জানান, আমরা বিষয়টি তদন্ত করছি। পারিপার্শ্বিক অবস্থা দেখে বোঝা যাচ্ছে যে এখানে বাইরে থেকে কেউ খুন করতে আসেনি। সুরতহালে দুই শিশুর শরীরে পোড়া ও গলাকাটা দেখা গেছে। রক্তমাখা দা উদ্ধার করা হয়েছে। পুরো বিষয়টি তদন্ত করে দেখা হচ্ছে।

ডেইলি বাংলাদেশ/জেএস