Alexa ১০ টাকা কেজির চাল অবৈধভাবে বিক্রির অভিযোগ

ঢাকা, রোববার   ১৮ আগস্ট ২০১৯,   ভাদ্র ৩ ১৪২৬,   ১৬ জ্বিলহজ্জ ১৪৪০

Akash

১০ টাকা কেজির চাল অবৈধভাবে বিক্রির অভিযোগ

 প্রকাশিত: ১৩:০১ ১০ নভেম্বর ২০১৮   আপডেট: ১৩:০১ ১০ নভেম্বর ২০১৮

ছবি: ডেইলি বাংলাদেশ

ছবি: ডেইলি বাংলাদেশ

কুমিল্লার বরুড়া উপজেলার ঝলম বাজারে ডিলার ওমর ফারুকের বিরুদ্ধে ১০ টাকা কেজির চাল অবৈধভাবে বিক্রির অভিযোগ উঠেছে।

মঙ্গলবার বরুড়া উপজেলা খাদ্য গোদাম থেকে প্রায় ১২ টন চার গ্রহণ করে ডিলার ফারুক। অভিযোগ রয়েছে গোদামের খেইসে ৭ টন চাল অবৈধভাবে অন্যত্র বিক্রি করে দেয়ার বাকি ৫ টন চাল ঝলম বাজারে সে সন্ধায় তার গোডাউনে নিয়ে যায়। বুধবার থেকে অসহায়দের মাঝে ভিজিডির চাল বিতরণ করার কথা। 

সরেজমিনে গিয়ে ডিলার ফারুকের বিতরণ কেন্দ্রে গিয়ে তার গোডাউন বন্ধ পাওয়া যায়। চাল বিক্রির বিষয়ে জানতে ফারুকের মুঠোফোনে একাধিকবার যোগাযোগ করেও তাকে পাওয়া যায়নি।

এ ব্যাপারে ঝলম ইউপি চেয়ারম্যান নুরুল ইসলাম বলেন, কোনো চাল বিক্রি করা হয়নি। শুক্রবার চাল বিরতণ করা হয়েছে।

ডেইলি বাংলাদেশ/জেএইচ

Best Electronics
Best Electronics

শিরোনাম

শিরোনামকুমিল্লার বাগমারায় বাস-অটোরিকশা সংঘর্ষে নারীসহ নিহত ৫ শিরোনামবন্যায় কৃষিখাতে ২শ’ কোটি টাকার বেশি ক্ষতি হবে না: কৃষিমন্ত্রী শিরোনামচামড়ার অস্বাভাবিক দরপতনের তদন্ত চেয়ে করা রিট শুনানিতে হাইকোর্টের দুই বেঞ্চের অপারগতা প্রকাশ শিরোনামচামড়া নিয়ে অস্থিতিশীল পরিস্থিতি সমাধানে বিকেলে সচিবালয়ে বৈঠক শিরোনামডেঙ্গু: গত ২৪ ঘণ্টায় হাসপাতালে ভর্তি ১৭০৬ জন: স্বাস্থ্য অধিদফতর শিরোনামডেঙ্গু নিয়ে স্বাস্থ্য মন্ত্রণালয়ের প্রতিবেদন দুপুরে আদালতে উপস্থাপন শিরোনামডেঙ্গু রোগীর সংখ্যা কমছে: সোহরাওয়ার্দী হাসপাতালের পরিচালক শিরোনামইন্দোনেশিয়ায় ফেরিতে আগুন, দুই শিশুসহ নিহত ৭ শিরোনামআফগানিস্তানে বিয়ের অনুষ্ঠানে বোমা হামলা, নিহত বেড়ে ৬৩