১০০ পরিবার পেল হ্যান্ড স্যানিটাইজেশন সামগ্রী 

ঢাকা, সোমবার   ০৮ মার্চ ২০২১,   ফাল্গুন ২৪ ১৪২৭,   ২৩ রজব ১৪৪২

১০০ পরিবার পেল হ্যান্ড স্যানিটাইজেশন সামগ্রী 

কালীগঞ্জ (গাজীপুর) প্রতিনিধি ডেইলি-বাংলাদেশ ডটকম

 প্রকাশিত: ১৪:১৯ ২৬ মার্চ ২০২০   আপডেট: ১৪:১৯ ২৬ মার্চ ২০২০

ছবি : ডেইলি বাংলাদেশ

ছবি : ডেইলি বাংলাদেশ

গাজীপুরের কালীগঞ্জে ভাদার্ত্তী সূর্য্য তরুণ স্পোর্টিং ক্লাব নামে একটি স্থানীয় ক্রীড়া সংগঠন ১০০ পরিবারের মাঝে হ্যান্ড স্যানিটাইজেশন সমাগ্রী বিতরণ করেছে। 

বৃহস্পতিবার সকাল থেকে দুপুর পর্যন্ত সামাজিক দূরত্ব বজায় রেখে স্থানীয় ১০০ পরিবারের মাঝে এ হ্যান্ড স্যানিটাইজেশন সমাগ্রী বিতরণ করা হয়। 

হ্যান্ড স্যানিটাইজেশন সামগ্রীর মধ্যে ছিল হ্যান্ড গ্লাভস, মাস্ক, সাবান ও ওষুধ। এছাড়া ক্রীড়া ওই সংগঠনটির সৌজন্যে ভাদার্ত্তী গ্রামের তিনটি পয়েন্টে ব্যানার দিয়ে মানুষের মাঝে সচেতনতা বৃদ্ধির আয়োজন করা হয়েছে। করোনা প্রতিরোধে বিতরণ করা হয়েছে সচেতনতামূলক লিফলেট। স্থানীয় মসজিদ ও পথচারীদের হাত ধোয়ার জন্য সড়কের পাশে রাখা হয়েছে ড্রামভর্তি পানি ও সাবান। 

উপজেলার কালীগঞ্জ পৌর এলাকার ভাদার্ত্তী দক্ষিণপাড়া গ্রামের স্থানীয় তরুণ ও ক্রীড়া সংগঠন ভাদার্ত্তী সূর্য্য তরুণ স্পোর্টিং ক্লাবের সাবেক ও বর্তমান সদস্যদের আর্থিক সহায় একটি তহবিল গঠন করা হয়। পরে সে তহবিলের অর্থ দিয়ে স্থানীদের মাঝে সচেতনতা বৃদ্ধির লক্ষ্যে লিফলেট বিতরণ, হাত ধোয়ার আয়োজন এবং  ১০০ গরিব ও দুঃস্থ পরিবারের মাঝে হ্যান্ড স্যানিটাইজেশন সামগ্রী বিতরণ করা হয়।  

ডেইলি বাংলাদেশ/জেএইচ