Alexa হেসে-খেলে খুলনাকে হারাল রাজশাহী

ঢাকা, মঙ্গলবার   ২৪ সেপ্টেম্বর ২০১৯,   আশ্বিন ৯ ১৪২৬,   ২৪ মুহররম ১৪৪১

Akash

হেসে-খেলে খুলনাকে হারাল রাজশাহী

ক্রীড়া প্রতিবেদক

 প্রকাশিত: ২০:৫১ ৯ জানুয়ারি ২০১৯   আপডেট: ২০:৫৪ ৯ জানুয়ারি ২০১৯

ছবি : ডেইলি বাংলাদেশ

ছবি : ডেইলি বাংলাদেশ

বাংলাদেশ প্রিমিয়ার লিগে দিনের দ্বিতীয় ম্যাচে মুখোমুখি হয়েছিল খুলনা টাইটানস ও রাজশাহী কিংস। নিজেদের তৃতীয় ম্যাচে টস জিতে ব্যাটিং নেয় খুলনা টাইটানস। আগে ব্যাটিং নিয়েও খুব সুবিধা করতে পারেনি টাইটানসরা। মাত্র ১১৭ রানেই থেমে যায় তাদের ইনিংস। জবাবে হেসে খেলে ১১৮ রানে পৌঁছে যায় রাজশাহী কিংস। ৭ উইকেটের প্রথম জয় নিয়ে মাঠ ছাড়ে রাহশাহী।

ঢাকার কাছে হার দিয়ে এবারের টুর্নামেন্ট শুরু করে রাজশাহী কিংস। ওদিকে তিনটি ম্যাচ মাঠে নামলেও খুলনা টাইটানস জয় নিয়ে ফিরতে পারেনি একটি ম্যাচেও। রংপুর রাইডার্সের সঙ্গে লড়াই করে হারলেও ঢাকা ডায়নামাইটসের কাছে অসহায় আত্মসমর্পণ করেছে খুলনা। রাজশাহীর কাছে একই রকম হার। ১৮.৫ ওভারে ৩ উইকেট হারিয়ে ১১৮ রান সংগ্রহ করে প্রথম জয় পায় রাজশাহী।

এই নিয়ে তৃতীয় ম্যাচেও তেমন সুবিধা করতে পারেনি দক্ষিণবঙ্গের দলটি। মাত্র ১১৭ রান তুলতে গিয়ে ২০ ওভার শেষ করে হারিয়েছে ৯ উইকেট। ইসুরু উদানা ৩টি ও মোস্তাফিজুর রহমান ২ টি উইকেট নেন।

জবাবে ব্যাট করতে নেমে তাইজুল ইসলামের বলে মোহাম্মাদ হাফিজ(৬) ক্যাঁচ তুলে দিয়ে ফিরে যান সাজ ঘরে। মুমিনুল হক( ২৮) ও মেহেদি হাসান মিরাজের (৩১) ব্যাটে এগোচ্ছে কিংস। কিন্তু দলীয় ১০৪ রানে স্টার্লিংয়ের বলে ক্যাঁচ তুলে দিয়ে জুটি ভাঙেন মুমিনুল(৪৪)। এরপর আর কোন উইকেট ফেলতে পারেনি খুলনা।

ডেইলি বাংলাদেশ/আরএস