আজীবন হেলিকপ্টার নিষেধাজ্ঞায় সাকিব!
SELECT bn_content.*, bn_bas_category.*, DATE_FORMAT(bn_content.DateTimeInserted, '%H:%i %e %M %Y') AS fDateTimeInserted, DATE_FORMAT(bn_content.DateTimeUpdated, '%H:%i %e %M %Y') AS fDateTimeUpdated, bn_totalhit.TotalHit FROM bn_content INNER JOIN bn_bas_category ON bn_bas_category.CategoryID=bn_content.CategoryID INNER JOIN bn_totalhit ON bn_totalhit.ContentID=bn_content.ContentID WHERE bn_content.Deletable=1 AND bn_content.ShowContent=1 AND bn_content.ContentID=159964 LIMIT 1

ঢাকা, শনিবার   ১৯ সেপ্টেম্বর ২০২০,   আশ্বিন ৪ ১৪২৭,   ৩০ মুহররম ১৪৪২

Beximco LPG Gas

আজীবন হেলিকপ্টার নিষেধাজ্ঞায় সাকিব!

ক্রীড়া প্রতিবেদক ডেইলি-বাংলাদেশ ডটকম

 প্রকাশিত: ১৫:০৩ ২৯ জানুয়ারি ২০২০   আপডেট: ১৫:৩৩ ২৯ জানুয়ারি ২০২০

ছবি : সংগৃহীত

ছবি : সংগৃহীত

বঙ্গবন্ধুর জন্মশতবার্ষিকী উপলক্ষে আয়োজিত কোয়ালিটি অনূর্ধ্ব-১৫ ক্রিকেট টুর্নামেন্টের ফাইনাল ও সানোয়ারা ইসলাম কোয়ালিটি স্টেডিয়াম উদ্বোধনে আগামী শুক্রবার (৩১ জানুয়ারী) চট্টগ্রাম যাচ্ছেন বিশ্বসেরা অলরাউন্ডার সাকিব আল হাসান। আর তাই তাকে ঢাকা থেকে আনা-নেয়ার জন্য ভাড়া করা হয়েছিলো হেলিকপ্টার। কিন্তু সাকিব আর হেলিকপ্টারে চড়বেন না। বিমানেই যাবেন বন্দরনগরীতে।

বুধবার আয়োজকদের সাকিব জানান, ‘আমেরিকায় হেলিকপ্টার দুর্ঘটনায় বাস্কেটবল তারকা (কোবি ব্রায়ান্ট) মারা যাওয়ায় এখন থেকে আজীবন আর হেলিককপ্টারে চড়বেন না তিনি। তার জন্য বিমানের টিকিট পাঠাতেও বলেন। তিনি বলেন, সকালে গিয়ে সন্ধ্যায় চলে আসবো।’

সাবেক প্রবাসী কল্যাণমন্ত্রী নুরুল ইসলাম বিএসসির বড় ছেলে বিশিষ্ট শিল্পপতি মুজিবুর রহমানের ব্যবস্থাপনায় কোয়ালিটি অনূর্ধ্ব-১৫ ক্রিকেট টুর্নামেন্টটি আয়োজন করেছে কোয়ালিটি স্কুল অব ক্রিকেট। 

গত রোববার যুক্তরাষ্ট্রের ক্যালিফোর্নিয়ার ক্যালাবাস অঞ্চলে দেশটির কিংবদন্তি বাস্কেটবল খেলোয়াড় কোবি ব্রায়ান্ট হেলিকপ্টার দুর্ঘটনায় নিহত হয়েছেন। এ ঘটনায় তার ১৩ বছর বয়সী কন্যা জিয়ানাসহ মোট ৯ জন নিহত হন।

ডেইলি বাংলাদেশ/আরএস