Alexa হৃত্বিকের পরিবারে ‘খারাপ’ সময়, পাশে দাঁড়ালেন মোদী

ঢাকা, বৃহস্পতিবার   ১৮ জুলাই ২০১৯,   শ্রাবণ ৪ ১৪২৬,   ১৫ জ্বিলকদ ১৪৪০

হৃত্বিকের পরিবারে ‘খারাপ’ সময়, পাশে দাঁড়ালেন মোদী

বিনোদন ডেস্ক

 প্রকাশিত: ১৩:৩৪ ১০ জানুয়ারি ২০১৯   আপডেট: ১৩:৩৪ ১০ জানুয়ারি ২০১৯

ফাইল ছবি

ফাইল ছবি

গলার ক্যান্সারে আক্রান্ত রাকেশ রোশন। গত ৮ জানুয়ারি তার অস্ত্রপচারও করা হয়েছে। খুব শিগগিরই তিনি ভাল হয়ে উঠবেন। অস্ত্রপচারের সময় গোটা রোশন পরিবার হাসপাতালে হাজির হয়ে যায়। আর কয়েকদিনের মধ্যে রাকেশ রোশনকে হাসপাতাল থেকে বাড়িতে নিয়ে আসা হবে বলে আশা প্রকাশ করেন তার ভাই রাজেশ রোশন।

ভারতীয় গণমাধ্যমের সাক্ষাতকারে হাজির হয়ে দাদা রাকেশ রোশনের স্বাস্থ্য নিয়ে ভক্তদের বার্তা দেন রাজেশ রোশন। বলিউডের জনপ্রিয় পরিচালক তথা হৃত্বিক রোশনের বাবা শিগগিরই ভাল হয়ে উঠবেন বলেও আশা প্রকাশ করেন তার ছোট ভাই। প্রসঙ্গত, মুম্বইয়ের সোবো হাসপাতালে এই মুহূর্তে চিকিৎসাধীন রাকেশ রোশন।

এদিকে রাকেশ রোশনের অসুস্থতার খবর পেয়ে, তড়িঘড়ি টুইট করেন প্রধানমন্ত্রী নরেন্দ্র মোদী। হৃত্বিকের বাবা যাতে শিগগিরই সুস্থ হয়ে ওঠেন, ঈশ্বরের কাছে সেই প্রার্থনাই জানিয়েছেন বলে বলিউড অভিনেতাকে উদ্দেশ্য করেন টুইট করেন মোদী। প্রধানমন্ত্রীর টুইটের জবাব দিয়ে হৃত্বিক তাকে ধন্যবাদ জানান। পাশাপাশি তার বাবা শিগগিরই সুস্থ হয়ে উঠবেন বলে চিকিৎসকরা তাকে আশ্বাস দিয়েছেন বলেও প্রধানমন্ত্রী মোদীকে জানান বলিউডের এই অভিনেতা।

অন্যদিকে প্রাক্তন শ্বশুরমশাইয়ের অসুস্থতার খবর পেয়ে নিজেকে ধরে রাখতে পারেননি সুজান খান। রাকেশ রোশন যাতে শিগগিরই সুস্থ হয়ে ওঠেন, সেই প্রার্থনা করেন হৃত্বিকের প্রাক্তন স্ত্রী।

ডেইলি বাংলাদেশ/টিএএস