Alexa হুঁশিয়ারির পর কাজে ফিরছেন শাকিব

ঢাকা, সোমবার   ১৬ সেপ্টেম্বর ২০১৯,   আশ্বিন ১ ১৪২৬,   ১৬ মুহররম ১৪৪১

Akash

হুঁশিয়ারির পর কাজে ফিরছেন শাকিব

বিনোদন প্রতিবেদক ডেইলি-বাংলাদেশ ডটকম

 প্রকাশিত: ১৮:১৬ ১২ সেপ্টেম্বর ২০১৯   আপডেট: ১৮:১৭ ১২ সেপ্টেম্বর ২০১৯

ছবি: শাকিব খান

ছবি: শাকিব খান

শাপলা মিডিয়া প্রযোজিত ‘একটু প্রেম দরকার’ সিনেমার কাজ সময় মতো করছেন না শাকিব খান। এমন অভিযোগের ভিত্তিতে সাত দিনের আল্টিমেটাম দিয়ে বুধবার শাকিব খানের কাছে নোটিশ পাঠায় প্রযোজনা প্রতিষ্ঠানটির কর্ণধার সেলিম খান। নোটিশ পাওয়ার একদিন পরই বৃহস্পতিবার ডাবিংয়ের সময় দিয়েছেন শাকিব খান।

গত বছর শাপলা মিডিয়ার ব্যানারে শাহিন সুমনের পরিচালনায় ‘একটু প্রেম দরকার’ নামের একটি সিনেমায় চুক্তিবদ্ধ হয়েছিলেন শাকিব। বেশ সময় নিয়ে সিনেমাটির শুটিং শেষ করলেও বাকি ছিলো ছবির ডাবিং। অবশেষে নোটিশ পাওয়ার পর ডাবিংয়ের জন্য সময় দিয়েছেন শাকিব। 

এ বিষয়ে নির্মাতা শাহীন সুমন বলেন, শনিবার থেকে ডাবিংয়ে অংশ নিবেন শাকিব। এ জন্য তিন দিন সময় দিয়েছেন। এই তিন দিন কাজ করলে আশা করছি, ছবিটির কাজ শেষ হবে।

বুধবার পাঠানো নোটিশে বলা হয়েছে, শাকিব খান সিনেমাটিতে অভিনয় করার জন্য ৬০ লাখ টাকা পারিশ্রমিক নেন। তার পারিশ্রমিক পরিশোধ করা হয় ২০১৮ সালের ২৬ জুন। এদিন রাজধানীর হোটেল ওয়েস্টিনে সিনেমাটির মহরতে অংশ নেন তিনি। ২৫ সেপ্টেম্বর থেকে সিনেমাটির শুটিং শুরু করেন শাকিব খান। তবে সময় মতো শুটিংয়ে উপস্থিত থাকতেন না। শাকিবের অনিয়মের জন্য সিনেমাটিতে অতিরিক্ত ১ কোটি টাকা খরচ হয়েছে বলেও নোটিশে উল্লেখ করা হয়।

গত বছরের ১৬ ডিসেম্বর সিনেমাটি মুক্তি দেয়ার কথা ছিল। কিন্তু কাজ অসম্পূর্ণ থাকায় তখন সিনেমাটি মুক্তি পায়নি। আবারো আগামী ১৬ ডিসেম্বর সিনেমাটি মুক্তি দেয়ার সিদ্ধান্ত নিয়েছে শাপলা মিডিয়া। আগামী সাত দিনের মধ্যে শাকিব খান সিনেমাটির কাজ শেষ করার ব্যাপারে সিদ্ধান্ত না নিলে শাপলা মিডিয়া আইনের আশ্রয় নিবে বলেও এ নোটিশে জানানো হয়েছে।

‘একটু প্রেম দরকার’ ছবিটির পরে শাকিব খান শাপলা মিডিয়ার ‘শাহেন শাহ’ নামের আরেকটি ছবিতেও অভিনয় করেছেন। ওই ছবিটিও মুক্তির অপেক্ষায়। শাকিব মাঝে ব্যস্ত ছিলেন নিজের প্রযোজনা প্রতিষ্ঠানের ছবি নিয়ে। ‘পাসওয়ার্ড’ নামের সেই ছবিটি গত ঈদুল ফিতরে মুক্তি পায়। ঈদুল আজহায় মুক্তি পায় শাকিব অভিনীত ‘মনের মতো মানুষ পাইলাম না’। 

ডেইলি বাংলাদেশ/এনএ