হায়, শোয়েব প্রসঙ্গে সোনালীর এ কী মন্তব্য!
SELECT bn_content.*, bn_bas_category.*, DATE_FORMAT(bn_content.DateTimeInserted, '%H:%i %e %M %Y') AS fDateTimeInserted, DATE_FORMAT(bn_content.DateTimeUpdated, '%H:%i %e %M %Y') AS fDateTimeUpdated, bn_totalhit.TotalHit FROM bn_content INNER JOIN bn_bas_category ON bn_bas_category.CategoryID=bn_content.CategoryID INNER JOIN bn_totalhit ON bn_totalhit.ContentID=bn_content.ContentID WHERE bn_content.Deletable=1 AND bn_content.ShowContent=1 AND bn_content.ContentID=112156 LIMIT 1

ঢাকা, বুধবার   ০৫ আগস্ট ২০২০,   শ্রাবণ ২২ ১৪২৭,   ১৫ জ্বিলহজ্জ ১৪৪১

Beximco LPG Gas

হায়, শোয়েব প্রসঙ্গে সোনালীর এ কী মন্তব্য!

বিনোদন ডেস্ক ডেইলি-বাংলাদেশ ডটকম

 প্রকাশিত: ২১:২৭ ১৫ জুন ২০১৯   আপডেট: ২১:৩৪ ১৫ জুন ২০১৯

ফাইল ছবি

ফাইল ছবি

এক সময় বলিউড অভিনেত্রী সোনালী বেন্দ্রের প্রেমে হাবুডুবু খেতেন পাকিস্তানের ‘রাওয়ালপিন্ডি এক্সপ্রেস’ খ্যাত পেসার শোয়েব আখতার। মানিব্যাগে তার ছবি নিয়েও ঘুরেছেন। আবার নিজের ঘরে সোনালীর বহু পোস্টার টাঙিয়েও রাখতেন।

তবে সে প্রেম ছিল একতরফা। কখনো অভিনেত্রীকে সরাসরি প্রেম নিবেদন করা হয়নি। ফলে সময়ের ফেরে সেই প্রেম পায়নি দিশা! সময়ের স্রোতে দুজনই এখন বিবাহিত।

তবে সোনালীর প্রতি নিজের আকর্ষণের কথা কখনো অস্বীকার করেননি শোয়েব। দুই দেশের সম্পর্কের হাজারো বৈরিতা তার এই মোহে আচড় ফেলেনি। একটা সময় তো সোনালী বেন্দ্রেকে অপহরণ করার কথাও প্রকাশ্যে বলেই দিয়েছিলেন। তবে সেসব আর হয়নি। দুজনের রাস্তা আলাদা হয়েছিল সেই কত বছর আগে!

জি নিউজের এক প্রতিবেদনে বলা হয়েছে, আগের সোনালী বেন্দ্রের সঙ্গে এখনকার সোনালী বেন্দ্রের অনেক ফারাক। সম্প্রতি জীবনের সব থেকে কঠিন সময়ের মধ্যে দিয়ে গেছেন সোনালী বেন্দ্রে। ক্যানসারে আক্রান্ত হয়েছিলেন। সেই লড়াই জিতে ফিরেছেন।

এদিকে শোয়েব আখতারের জীবনও অনেকটাই বদলে গেছে। ক্রিকেট থেকে অবসর নিয়েছেন। এখন তিনি ধারাভাষ্যকার। সোনালীর মতো তিনিও বিবাহিত। সন্তানের বাবা।

কিন্তু পুরোনো প্রেম বলে কথা! প্রসঙ্গ উঠলে কোথাও যেন ভিতরে ভিতরে আবেগের তরঙ্গ বয়ে যায়। এতো বছর পর হঠাৎ সোনালী বেন্দ্রের সামনে শোয়েব আখতারের কথা উঠেছিল। তবে এ প্রসঙ্গে তিনি যেটা বলে গেলেন সেটা শোনার পর হয়তো পাক পেসারের গলায় কাটা বিঁধতে পারে।

সোনালী বললেন, ‘আমি শোয়েব আখতার নামে কোনো পাকিস্তানি ক্রিকেটারকে চিনি না। আমি আসলে ক্রিকেটের ভক্ত নই’। হায়, এতো বছর পর শোয়েব আখতারের এটাই মনে হয় শোনা বাকি ছিল!

ডেইলি বাংলাদেশ/এনএ/জেডআর