হাসপাতাল ছেড়ে স্টেডিয়ামে ইরফান!

ঢাকা, শুক্রবার   ২৯ মে ২০২০,   জ্যৈষ্ঠ ১৫ ১৪২৭,   ০৫ শাওয়াল ১৪৪১

Beximco LPG Gas

হাসপাতাল ছেড়ে স্টেডিয়ামে ইরফান!

 প্রকাশিত: ১৩:২১ ৩০ মে ২০১৮   আপডেট: ১২:১৮ ২ জুন ২০১৮

ইরফান খান

ইরফান খান

ইরফান খান। বেশ কিছুদিন আগে নিউরোন্ডোক্রেইন টিউমারে আক্রান্ত হয়ে উন্নত চিকিৎসার জন্য যুক্তরাজ্যে যান অভিনেতা। অসুস্থতার খবর জানানোর পর বর্তমান অবস্থা নিয়ে এখনো কোনো তথ্য জানাননি তিনি।

তবে সম্প্রতিই ইংল্যান্ড ও পাকিস্তানের মধ্যকার অনুষ্ঠিত প্রথম টেস্ট ম্যাচটি তিনি স্টেডিয়ামে বসে উপভোগ করেছেন। মাইক্রোব্লগিং সাইট টুইটারে একটি ছবি প্রকাশ করেছেন পাকিস্তানি ক্রিয়া সঞ্চালক যইনব আব্বাস।

irfan khan

ছবিটি একটি ওয়েবসাইটে প্রকাশ করেন ক্যামেরাম্যান ফারুক ভাটি। ছবিতে দেখা যায়, দর্শকের ভিড়ে বসে আছেন ইরফান! তার মাথায় গোলাপী তোয়ালে দিয়ে ঢাকা। যদিও ছবিটি সত্যিই ইরফানের কিনা তা নিয়ে অনেকেই প্রশ্ন তুলেছেন।

তবে সেই ম্যাচে দর্শক সারিতে বসা এক ব্যক্তি ছবির নিচে মন্তব্য করেছেন ইরফান আমার সামনের সারিতেই বসা ছিলেন। অনেকেই সেখানে তার সঙ্গে ক্যামেরাবন্দি হতে চেয়েছিলেন কিন্তু রাজি হননি তিনি। তাকে সত্যিই অনেক দুর্বল দেখাচ্ছিল।

এদিকে সম্প্রতি ইরফানের বর্তমান শারীরিক অবস্থা নিয়ে কথা বলেন বলিউড নির্মাতা সুজিত সিরকার। ইরফানকে নিয়ে সিনেমা নির্মাণ করতে চাইছেন তিনি।

এই নির্মাতা বলেন, আমি ইরফান ও তার স্ত্রী সুতপা সিকদার দুজনের সঙ্গেই কথা বলেছি। চিকিৎসার ফলে তিনি ভালো সাড়া দিচ্ছেন। আর নিউরোন্ডোক্রেইন টিউমারে আক্রান্ত হয়ে চিকিৎসার বিষয়টিকে তিনি স্বল্প ও অনাকাঙ্ক্ষিত ইউরোপ ভ্রমণ হিসেবে মনে করার চেষ্টা করছেন।

তিনি আরো বলেন, আগামী মাসে তাকে দেখতে যাওয়ার পরিকল্পনা করছি। আশা করছি, এই বছরের শেষ নাগাদ আমরা সিনেমার শুটিং শুরু করতে পারব। তবে ইরফান সম্পূর্ণ সেরে ওঠা পর্যন্ত আমাদের অপেক্ষা করতে হবে।

ডেইলি বাংলাদেশ/টিএএস