Alexa হাবিবের মায়ের কুলখানি সম্পন্ন

ঢাকা, শনিবার   ২০ জুলাই ২০১৯,   শ্রাবণ ৫ ১৪২৬,   ১৬ জ্বিলকদ ১৪৪০

হাবিবের মায়ের কুলখানি সম্পন্ন

চৌগাছা প্রতিনিধি

 প্রকাশিত: ১৮:২৭ ১২ জানুয়ারি ২০১৯   আপডেট: ১৮:২৭ ১২ জানুয়ারি ২০১৯

ছবি: ডেইলি বাংলাদেশ

ছবি: ডেইলি বাংলাদেশ

যশোর চৌগাছা উপজেলা পরিষদের চেয়ারম্যান আওয়ামী লীগ নেতা মুক্তিযোদ্ধা এস এম হাবিবের মা শরিফাতুন্নেছার কুলখানি সম্পন্ন হয়েছে।   

শনিবার মর্ত্তুজ আলী মাধ্যমিক বিদ্যালয় মাঠে এবং  এস এম হাবিবুর রহমান পৌর কলেজের শিক্ষক লাউঞ্জে খাওয়া দাওয়ার ব্যবস্থা করা হয়। এতে হাজার হাজার আমন্ত্রিত অতিথি অংশ নেন।

এসময় যশোর-২ আসনের এমপি অবসরপ্রাপ্ত মেজর জেনারেল ডা. মো. নাসির উদ্দিন, যশোর বিজ্ঞান ও প্রযুক্তি বিশ্ববিদ্যালয়ের ভিসি প্রফেসর ড. মো. আনোয়ার হোসেন, যশোর সদর উপজেলা চেয়ারম্যান ও জেলা আওয়ামী লীগের সাধারণ সম্পাদক শাহিন চাকলাদারসহ জেলা আওয়ামী লীগ, উপজেলা আওয়ামী লীগ, যুবলীগ, ছাত্রলীগসহ অঙ্গ সংগঠনের নেতা-কর্মী সমর্থকরা কুলখানিতে শরিক হন।

এছাড়া বিভিন্ন রাজনৈতিক, সামাজিক সংগঠনের নেতা-কর্মীসহ সর্বস্তরের মানুষের অংশগ্রহণে মরহুমের আত্মার মাগফেরাত কামনা করে চানপুরসহ পৌরসভার বিভিন্ন মসজিদে মসজিদে দোয়া করা হয়।

২৫ ডিসেম্বর মঙ্গলবার সন্ধায় এসএম. হাবিবুর রহমানের মা শরিফাতুন্নেছা বার্ধক্য জনিত কারণে নিজ বাস ভবনে মারা যান। বুধবার দুপুরে হাজি মর্ত্তুজ আলী মাধ্যমিক বিদ্যালয় মাঠে তার জানাজা হয়। এরপর নিজ পারিবারিক কবরস্থানে তাকে দাফন করা হয়।  
 
ডেইলি বাংলাদেশ/এমকে