হানিমুনে কোথায় যাবেন নুসরাত-নিখিল?

ঢাকা, মঙ্গলবার   ১৮ জুন ২০১৯,   আষাঢ় ৪ ১৪২৬,   ১৩ শাওয়াল ১৪৪০

হানিমুনে কোথায় যাবেন নুসরাত-নিখিল?

বিনোদন ডেস্ক- ডেইলি-বাংলাদেশ ডটকম

 প্রকাশিত: ১৬:৫৮ ১৩ জুন ২০১৯  

ছবি: সংগৃহীত

ছবি: সংগৃহীত

টলিউডের জনপ্রিয় অভিনেত্রী নুসরাত জাহান আগামী ১৯ জুন তুরস্কে দীর্ঘদিনের ব্যবসায়ী বন্ধু নিখিল জৈনকে বিয়ে করছেন। প্রথমবারের মতো টলিউডে তিনিই বলিউডি কায়দায় ‘ডেস্টিনেশন ওয়েডিং’ করতে যাচ্ছেন। তাই এই বিয়ে নিয়ে টলিমহল থেকে ভক্ত মহলে রয়েছে বিশেষ আগ্রহ। অনেকের মধ্যেই প্রশ্ন কী কী হতে চলেছে এই বিয়েতে। হানিমুনে কোথায় যেতে পারেন তারা?

জানা গেছে, তুরস্কের বোদরুম শহরে এই অভিনেত্রীর বিয়ের অনুষ্ঠান আয়োজন হবে। নুসরাত ও নিখিল সেখানে যাচ্ছেন ১৫ জুন রাতে। বিয়েতে নুসরাত ভারতীয় বাঙালি ফ্যাশন ডিজাইনার সব্যসাচী মুখোপাধ্যায়ের ডিজাইন করা লেহেঙ্গা পরবেন। নিখিলও পরবেন সব্যসাচীর পোশাক। 

নুসরাতের বাড়িতে গণেশ পূজা হওয়ার কথা রয়েছে বৃহস্পতিবার। এ ছাড়া তুরস্কের বোদরুমে বিয়ের আগে নানা অনুষ্ঠানের আয়োজন করা হয়েছে বলে জানা গেছে। ১৭ তারিখে ইয়ট পার্টি হওয়ার কথা। এই পার্টির পোশাক নির্ধারণ করা হয়েছে সামার ফাঙ্ক। ১৮ তারিখে হবে মেহেদি নাইট ও সঙ্গীত। বিয়ের দিন সকালে গায়ে হলুদের অনুষ্ঠান হবে। এই অনুষ্ঠানগুলোতে থিম অনুযায়ী পোশাক পরবেন নুসরাত ও নিখিল।
 
৪ জুলাই কলকাতা একটি ফাইভ স্টার হোটেলে রিসেপশন অনুষ্ঠান হওয়ার কথা রয়েছে। সেখানে টলিউডের তারকা ও রাজনৈতিক ব্যক্তিত্বদের অনেকে উপস্থিত থাকবেন বলে জানা গেছে।

তাদের বিয়ের অনুষ্ঠানের মেনুতে থাকছে স্থানীয় কুইজিন ও ভারতীয় খাবার। শোনা যাচ্ছে, বিয়ের পরে ইউরোপের কোনো জায়গায় মধুচন্দ্রিমায় যাবেন নুসরাত ও নিখিল।

এদিকে, বিয়ের আগে বুধবার আরেক নায়িকা মিমি চক্রবর্তীর কসবার ফ্ল্যাটে নুসরাতের জন্য আইবুড়ো ভাতের আয়োজন করা হয়। অনুষ্ঠানটি হয়েছে একেবারেই ঘরোয়া পরিবেশে।সেখানে খাবার মেনুতে ছিল বেশ আড়ম্বর। আর সব রান্নাই করেছেন মিমি নিজেই।

ডেইলি বাংলাদেশ/এনএ