হানিমুনেও শ্রাবন্তীর হ্যাট্রিক

ঢাকা, বৃহস্পতিবার   ২৩ মে ২০১৯,   জ্যৈষ্ঠ ৯ ১৪২৬,   ১৭ রমজান ১৪৪০

Best Electronics

হানিমুনেও শ্রাবন্তীর হ্যাট্রিক

বিনোদন ডেস্ক ডেইলি-বাংলাদেশ ডটকম

 প্রকাশিত: ২০:৩৩ ১০ মে ২০১৯   আপডেট: ২০:৩৪ ১০ মে ২০১৯

ছবি: সংগৃহীত

ছবি: সংগৃহীত

গত ১৯ এপ্রিল তৃতীয় বারেরমতো বিবাহ বন্ধণে আবদ্ধ হয়েছেন কলকাতার জনপ্রিয় অভিনেত্রী শ্রাবন্তী চট্টোপাধ্যায়। বিয়ের পর নতুন স্বামী রোশন ও শ্রাবন্তী দুজনেই যে যার নিজের কাজে ব্যস্ত হয়ে পড়েন। বিয়ের পর থেকে তাদেরকে সেভাবে আর একসঙ্গে দেখা যায়নি। শোনা যাচ্ছেন হানিমুনে গেছেন শ্রাবন্ত্রী। আর এর মাধ্যমে বিবাহরে পর হানিমুনেও হ্যাট্রিক করলেন এই টালিউড সুন্দরী।

এরই মধ্যে শুক্রবারই নিজের ইনস্টা অ্যাকাউন্ট থেকে স্বামী রোশন সিংয়ের সঙ্গে নিজের একটি ছবি পোস্ট করেছেন এই অভিনেত্রী। ছবিটি তোলা হয়েছে বিমানে। ছবিটি দেখে কার ভক্তরা অনেকেরই অনুমান শ্রাবন্তী ও রোশন মধুচন্দ্রিমার জন্য রওনা হয়েছেন। 

কেউ কেউ নতুন জীবন ও ছুটি কাটাতে যাওয়ার জন্য শ্রাবন্তীকে শুভেচ্ছা জানিয়েছেন। তেমনই নিন্দুকেরা শ্রাবন্তীর এই ছবি দেখে তাঁকে আক্রমণ করতে ছাড়েননি। শ্রাবন্তী ও রোশনের এই ছবিতে অবশ্য দেখা যায়নি অভিনেত্রী ছেলে ঝিনুককে। 

শ্রাবন্তীর জানিয়েছেন, রোশনের সঙ্গে তাঁর ছেলে ঝিনুকের সম্পর্ক বেশ বন্ধুত্বপূর্ণ। এমনকি রোশনের সঙ্গে বিয়েটা ছেলে ঝিনুকের মতামত নিয়েই তিনি করেছেন বলেও জানিয়েছিলেন অভিনেত্রী শ্রবন্তী চট্টোপাধ্যায়।

প্রসঙ্গত, রোশন সিং একটি বিমান সংস্থার কেবিন ক্রু সুপারভাইজার। পাশাপাশি একটি জিমের মালিক বলে জানা যায়। বিয়ের পর আপাতত শ্রাবন্তী রোশন থাকছেন তাঁদের নতুন কেনা আরাবানার ফ্ল্যাটে।

ডেইলি বাংলাদেশ/এমএস

Best Electronics