‘লিভ ইন’ সম্পর্কে সম্পত্তির লোভ, ‘ঘনিষ্ঠ’ জাসলিন!

ঢাকা, রোববার   ১৯ মে ২০১৯,   জ্যৈষ্ঠ ৫ ১৪২৬,   ১৩ রমজান ১৪৪০

Best Electronics

‘লিভ ইন’ সম্পর্কে সম্পত্তির লোভ, ‘ঘনিষ্ঠ’ জাসলিন!

 প্রকাশিত: ১১:৫০ ৯ অক্টোবর ২০১৮   আপডেট: ১২:০২ ৯ অক্টোবর ২০১৮

অনুপ জালোটা এবং জাসলিন মাথারু

অনুপ জালোটা এবং জাসলিন মাথারু

বিগ বস ১২ থেকে বেরিয়ে যেতে হবে অনুপ জালোটা এবং জাসলিন মাথারু জুটিকে। রোববার এপিসোডের মাঝে এমনই জানান শো-এর সঞ্চালক সলমন খান। 

কিন্তু, তিনি আরো জানান, বিগ বস অনুপ-জাসলিনকে আরো একবার সুযোগ দিতে চায়। তাই তাদের মধ্যে যে কোনো একজনকে বসের ঘরের বাইরে যেতে হবে। যা শুনে অনুপজি স্পষ্ট জানিয়ে দেন, তিনি বাইরে যাচ্ছেন। জাসলিন যেন মন দিয়ে খেলেন। 

কিন্তু, ব্যাগ গুছিয়ে অনুপ জালোটা বেরোনোর পর তাকে ‘সিক্রেট রুমে’ নিয়ে যাওয়া হয়। আর সেখানে বসে জাসলিনের প্রকৃত রূপ দেখতে পেলেন অনুপজি।

ভজন ‘সম্রাট’ বসের ঘর থেকে বেরোনোর পর সিক্রেট রুমে যান। আর বসের ঘরে বসে জাসলিন বলেন, অনুপ জালোটার জন্য সব সময় তাকে চাপে থাকতে হত। পাশাপাশি অনুপ জালোটা চলে যাওয়ার পর এখন তিনি ‘সিঙ্গল’ বলেও জানান জাসলিন। 

পাশাপাশি অনুপজি বসের ঘর থেকে বেরিয়ে গিয়েছেন মনে করে বিগ বসের আর এক প্রতিযোগী শিবাশিষের কাছাকাছি আসতে শুরু করেন জ্যাসলিন। আর সিক্রেট রুমে বসে সেই ছবি দেখে রীতিমত চমকে ওঠেন অনুপ জালোটা।

এদিকে শুধুমাত্র লিভ ইন সম্পর্কে থেকে কী সম্পত্তির ভাগ পাওয়া যাবে? সম্প্রতি বিগ বসের আইনজীবী প্রতিযোগী রোমিল চৌধুরীকে জিজ্ঞাসা করেন জাসলিন। যা শুনে ফেলেন দীপক ঠাকুর। অনুপজি ঘর থেকে বেরিয়ে যাওয়ার পর রোমিলের সঙ্গে সেই প্রসঙ্গ নিয়েই আলোচনা করতে দেখা যায় দীপক ঠাকুরকে। 

যা বিগ বসের ঘরের ক্যামেরা এড়ায়নি। তবে জাসলিন তাকে এ কথা জিজ্ঞাসা করেছিলেন ঠিকই। কিন্তু, এ বিষয়ে তিনি এখন আর কোনো আলোচনা করতে চান না বলেও দীপককে জানান রোমিল। 

পাশাপাশি তিনি আরো বলেন, জাসলিন এই কথা শুনলে, আবার ঝামেলা শুরু হবে। তাই বিষয়টি এড়িয়ে যাওয়াই ভাল বলেও মন্তব্য করেন রোমিল চৌধুরী।

ডেইলি বাংলাদেশ/টিএএস

Best Electronics