‘হস্তমৈথুন’ নিয়ে মানুষ প্রকাশ্যে কথা বলছেন, এতেই আনন্দিত!

ঢাকা, মঙ্গলবার   ২৫ জুন ২০১৯,   আষাঢ় ১১ ১৪২৬,   ২০ শাওয়াল ১৪৪০

‘হস্তমৈথুন’ নিয়ে মানুষ প্রকাশ্যে কথা বলছেন, এতেই আনন্দিত!

 প্রকাশিত: ২১:৪১ ২০ জুলাই ২০১৮   আপডেট: ২১:৪৮ ২০ জুলাই ২০১৮

কিয়ারা আদভানি

কিয়ারা আদভানি

বলিউড অভিনেত্রী কিয়ারা আদভানি। সম্প্রতি ‘হস্তমৈথুন’ দৃশ্যে অভিনয় করে হইচই ফেলে দিয়েছেন তিনি। এর আগে ভারতীয় ক্রিকেটার মহেন্দ্র সিং ধোনির বায়োপিকে প্রথম নজর কাড়েন এই অভিনেত্রী।

এবার করণ জোহরের নির্দেশনায় একটি ওয়েব সিরিজ ‘লাস্ট স্টোরিজ’-এ অভিনয় করে বেশ আলোচনায় কিয়ারা আদভানি। এই স্বল্পদৈর্ঘ্যে চলচ্চিত্রের তার অভিনয় প্রসঙ্গে তিনি জানালেন, এই দৃশ্যে অভিনয় করতে কোনো আপত্তি ছিল না কিয়ারার।

এদিকে, পর্দায় যখন কিয়ারার ‘হস্তমৈথুন’ দৃশ্য দেখানো হচ্ছিল, তখন নেপথ্যে বাজানো হচ্ছিল লতা মুঙ্গেশকরের ‘কাভি খুশি কাভি গাম’ গানটি। এই গানের কারণেও আরো একবার সমালোচিত হয় সিনেমার দৃশ্যটি। লতার পরিবার বিষয়টি নিয়ে আপত্তি জানালে নতুন বিতর্কের সৃষ্টি হয়। 

তবে এসব নিয়ে মাথা ঘামাতে রাজি নন কিয়ারা। তার মতে, তার অভিনীত দৃশ্যটি নিয়ে এখন লোকজন প্রকাশ্যে কথা বলছেন, এটিই তার প্রাপ্তি। কিয়ারা বলেন, দৃশ্যটিতে অভিনয় করা নিয়ে আমার কোনো আপত্তি ছিল না। তখনো ভাবিনি পরবর্তীতে কী হবে। তাই সাবলীল ছিলাম।

তবে কিছু দর্শক দৃশ্যটির প্রশংসা করেছেন, কিছু দর্শক সমালোচনা করেছেন। তবে যুগ যুগ ধরে লজ্জার কারণে চেপে রাখা বিষয়টি নিয়ে মানুষ প্রকাশ্যে কথা বলছেন— এতেই আমি আনন্দিত।

ডেইলি বাংলাদেশ/জেডআই