Alexa হলিউডে ‘ঢাকা’, নায়ক ‘থর’

ঢাকা, শুক্রবার   ২০ সেপ্টেম্বর ২০১৯,   আশ্বিন ৬ ১৪২৬,   ২১ মুহররম ১৪৪১

Akash

হলিউডে ‘ঢাকা’, নায়ক ‘থর’

 প্রকাশিত: ০৯:০৭ ১ সেপ্টেম্বর ২০১৮   আপডেট: ১১:৩৪ ১ সেপ্টেম্বর ২০১৮

ফাইল ছবি

ফাইল ছবি

বাংলাদেশের রাজধানী ঢাকাকে কেন্দ্র করে এবার হলিউডে চলচ্চিত্র নির্মান হতে যাচ্ছে। আর এটি প্রযোজনা করবে হলিউডের সাড়া জাগানো ‘অ্যাভেঞ্জার্স: ইনফিনিটি ওয়ার’ ছবির পরিচালকদ্বয় জো রুশো ও অ্যান্থনি রুশো।

চলচ্চিত্রটির নাম ‘ঢাকা’। জিম্মিদশা নির্ভর অ্যাকশন থ্রিলার ধাঁচের ছবিটির নায়কের ভূমিকায় অভিনয় করবেন ‘থর’ তারকা ক্রিস হেমসওর্থ। 

তবে বড় পর্দা নয়, চলচ্চিত্রটি নির্মাণ করা হচ্ছে নেটফ্লিক্সের জন্য। আর এটির কাহিনি ও চিত্রনাট্য লিখেছেন রুশো ভ্রাতৃদ্বয়। গল্পে দেখা যাবে, ঢাকা শহরে অপহরণ হওয়া ভারতের একটি ছেলেকে উদ্ধারে সহযোগিতা করবে হেমসওর্থের চরিত্রটি।

এদিকে ছবিটির নাম ঢাকা হলেও এর শুটিং হবে ভারত এবং থাইল্যান্ডে। তবে রুশো ভ্রাতৃদ্বয় ঢাকায় ছবিটির কোন শুটিং ‍করবেন কিনা তা এখনো জানা যায়নি।

‘ঢাকা’ পরিচালনা করবেন স্যাম হারগ্রেভ। ‘ক্যাপ্টেন আমেরিকা: দ্য উইন্টার সোলজার’ ছবিতে ক্রিস ইভান্সের ডামি হিসেবে কাজ করেছেন তিনি। এরপর রুশো ভাইদের পরিচালনায় ‘ক্যাপ্টেন আমেরিকা: সিভিল ওয়ার’-এ স্টান্ট সমন্বয়ক ছিলেন তিনি। আর ‘অ্যাভেঞ্জার্স: ইনফিনিটি ওয়ার’ ছবির সেকেন্ড ইউনিট পরিচালকের দায়িত্ব দেয়া হয় তাকে।

এছাড়া হরর কমেডি ‘অ্যাসাসিনেশন নেশন’ ও ‘দ্য ড্যানিয়েলস’ নামের আরো দুটি ছবি বানানোর সিদ্ধান্ত নিয়েছেন দুই ভাই। আমাজনের জন্যও সিরিজ বানাবেন তারা। সম্প্রতি একটি রেস্তোরাঁ দিয়েছেন জো রুশো।

ডেইলি বাংলাদেশ/টিএএস