Alexa হবু স্বামীর চুল কেটে ভাইরাল পরীমনি 

ঢাকা, শনিবার   ২৪ আগস্ট ২০১৯,   ভাদ্র ৯ ১৪২৬,   ২২ জ্বিলহজ্জ ১৪৪০

Akash

হবু স্বামীর চুল কেটে ভাইরাল পরীমনি 

বিনোদন প্রতিবেদক ডেইলি-বাংলাদেশ ডটকম

 প্রকাশিত: ২১:০৩ ১৬ মার্চ ২০১৯   আপডেট: ০৮:৫১ ১৮ মার্চ ২০১৯

ছবি: সংগৃহীত

ছবি: সংগৃহীত

হাল আমলের আলোচিত চিত্রনায়িকা  পরীমনি। ক্যারিয়ারের শুরু থেকে এখন পর্যন্ত কাজের জন্য যতটা আলোচনায় ছিলেন, তার চেয়ে বেশি ছিলেন তার ব্যক্তি জীবন নিয়ে। দীর্ঘদিন তিনি প্রেম করছেন তামিম হাসানের সঙ্গে। গেল ভালোবাসা দিবসে তারা বাগদানও সেরেছেন। হবু বরকে নিয়ে পরীর রোমান্সের শেষ নেই।

কখনো দেশে, দেশে বাহিরে, সমুদ্র তটে রোমান্সে মেতে রয়েছেন তারা। যার প্রমাণ পরী বা তামিমের ফেসবুকে ঢুঁ-মারলেই যে কেউ সহজেই আন্দাজ করতে সক্ষম হবে। এবার আরেক কান্ড করে আলোচনায় এলেন পরী। হবু স্বামী তামিমের নাকি জুটি চুল কেটে দিয়েছেন নায়িকা।

নেট দুনিয়ায় পরী-তামিমের একটি ভিডিও ভাইরাল হয়েছে। যেখানে দেখা যাচ্ছে টেবিলে বসে মোবাইলে চালাচ্ছিলেন তামিম। পিছন থেকে পরীমনি এসে তামিমের চুলের জুটি কেটে দেন। পরীর এমন কাজে তামিম অবাক হয়ে মাথা নিচু করে বসেন দীর্ঘ সময়। ভিডিওতে আরো দেখা যায়, চুল কাটা শেষে পরীমনি হাসতে হাসতে সরি বলে দৌঁড় দেন ঘরের দিকে। তামিম নিজেই এই ভিডিও পোস্ট করে ক্যাপশনে লিখেন, এই সরি লইয়া আমি কী করিব।

হবু স্বামীকে নিয়ে পরীর এমন খুনসুটির ভিডিওটি রীতিমত ভাইরাল হচ্ছে। সমালোচনা নয়, তাদের এমন আনন্দঘন সময় কাটানোকে সাধুবাদ জানাচ্ছেন সবাই। সুখী হওয়ার আর্শিবাদও করছেন ভিডিওর কমেন্টে। অনেকেই আবার হাস্যরসে মেতেছেন। কেউ কেউ বলছেন, চুল কাটার ঘটনাটা পরিকল্পনা করেই করেছেন তারা।

পরীমনি ‘ভালোবাসা সীমাহীন’, ‘মহুয়া সুন্দরী’, ‘পুড়ে যায় মন’, ‘রক্ত’, ‘ধূমকেতু’, ‘আপন মানুষ’, ‘সোনাবন্ধু’, ‘অন্তর জ্বালা’, ‘স্বপ্নজাল’সহ বেশ কিছু ছবিতে অভিনয় করেছেন। কিন্তু ‘স্বপ্নজাল’ ও ‘রক্ত’ ছাড়া আর কোনো ছবিতেই তার অভিনয় আলোচনায় আসেনি। অভিনয়ের পাশাপাশি সোনার তরী নামের প্রযোজনা প্রতিষ্ঠানও চালু করেন এ নায়িকা। সেখান থেকে  ‘ক্ষত’ নামের একটি সিনেমা নির্মাণের ঘোষনা দিলেও সে ছবির ক্যামেরা এখনো ওপেন হয়নি। 

ডেইলি বাংলাদেশ/এনএ

Best Electronics
Best Electronics