অসহায় মানুষের মাঝে খাদ্যসামগ্রী পৌঁছে দিচ্ছেন ইউএনও 

ঢাকা, মঙ্গলবার   ২৬ মে ২০২০,   জ্যৈষ্ঠ ১৩ ১৪২৭,   ০৩ শাওয়াল ১৪৪১

Beximco LPG Gas

অসহায় মানুষের মাঝে খাদ্যসামগ্রী পৌঁছে দিচ্ছেন ইউএনও 

ব্রাহ্মণবাড়িয়া প্রতিনিধি ডেইলি-বাংলাদেশ ডটকম

 প্রকাশিত: ২০:৫১ ১ এপ্রিল ২০২০   আপডেট: ১৮:৪২ ৫ এপ্রিল ২০২০

ছবি: ডেইলি বাংলাদেশ

ছবি: ডেইলি বাংলাদেশ

ব্রাহ্মণবাড়িয়া সদর উপজেলা প্রশাসনের উদ্যোগে করোনাভাইরাস আতঙ্কে কর্মহীন মানুষের মাঝে খাদ্যসামগ্রী পৌঁছে দিয়েছেন সদর ইউএনও।  

বুধবার দুপুর থেকে সন্ধ্যা পর্যন্ত উপজেলার বিভিন্ন এলাকায় ঘুরে ঘুরে অসহায় মানুষের খোঁজ-খবর নিয়ে তাদের এসব খাদ্যসামগ্রী তুলে দেন সদর ইউএনও পঙ্কজ বড়ুয়া।

ইউএনও পঙ্কজ বড়ুয়া বলেন, করোনাভাইরাস প্রতিরোধে মানুষকে এখন ঘর থেকে বের না হওয়ার নির্দেশ দিয়েছে সরকার। এতে করে খেটে খাওয়া অনেক দুস্থ, অসহায় ও প্রতিবন্ধী মানুষেরা বেকার হয়ে পড়েছেন। এজন্য প্রধানমন্ত্রীর নির্দেশে প্রকৃত গরিব মানুষদের খুঁজে বের করে তাদের মাঝে নিত্যপ্রয়োজনীয় খাদ্য সামগ্রী ঘরে ঘরে পৌঁছে দেয়া হচ্ছে, যাতে করে কেউ খাদ্যে কষ্ট না করে। 

সদর উপজেলার পৌরসভা, সুহিলপুর, বুধল এবং তালশহর ইউপিতে কর্মহীন চা দোকান শ্রমিক, ট্যাক্সি চালক, ফেরিওয়ালা, মাটিকাটা শ্রমিকসহ অসহায় ৫২ পরিবারের মাঝে ঘরে ঘরে গিয়ে খাদ্যসামগ্রী পৌঁছে দেয়া হয়। 

তিনি আরো বলেন, সদর উপজেলার মাছিহাতা ইউপিতে ২০টি ও মজলিসপুর ইউপিতে ২০টি পরিবারের মাঝে ঘরে ঘরে গিয়ে খাদ্য সামগ্রী পৌঁছে দেয়া হয়েছে। উপজেলা প্রশাসনের পক্ষ থেকে এই ধারা অব্যাহত থাকবে বলে তিনি জানান। 

এ সময় সদর উপজেলা প্রকল্প বাস্তবায়ন কর্মকর্তা মো. মিজানুর রহমান, সুহিলপুর ইউপি চেয়ারম্যান আজাদ হাজারী আঙ্গুর, বুধল ইউপি চেয়ারম্যান আব্দুল হক, তালশহর  ইউপি চেয়ারম্যান শওকত ওসমান, উপজেলা প্রশাসনিক কর্মকর্তা মো. ইসমাইল হোসেনসহ স্থানীয় ইউপি সদস্যগণ উপস্থিত ছিলেন।

ডেইলি বাংলাদেশ/এমকে/