হঠাৎ সাইমনের বাড়িতে যাচ্ছেন কেন মাহি?
SELECT bn_content.*, bn_bas_category.*, DATE_FORMAT(bn_content.DateTimeInserted, '%H:%i %e %M %Y') AS fDateTimeInserted, DATE_FORMAT(bn_content.DateTimeUpdated, '%H:%i %e %M %Y') AS fDateTimeUpdated, bn_totalhit.TotalHit FROM bn_content INNER JOIN bn_bas_category ON bn_bas_category.CategoryID=bn_content.CategoryID INNER JOIN bn_totalhit ON bn_totalhit.ContentID=bn_content.ContentID WHERE bn_content.Deletable=1 AND bn_content.ShowContent=1 AND bn_content.ContentID=118350 LIMIT 1

ঢাকা, শুক্রবার   ১৪ আগস্ট ২০২০,   শ্রাবণ ৩০ ১৪২৭,   ২৩ জ্বিলহজ্জ ১৪৪১

Beximco LPG Gas

হঠাৎ সাইমনের বাড়িতে যাচ্ছেন কেন মাহি?

বিনোদন প্রতিবেদক- ডেইলি-বাংলাদেশ ডটকম

 প্রকাশিত: ১৮:০৫ ১০ জুলাই ২০১৯  

ছবি: সংগৃহীত

ছবি: সংগৃহীত

ঢাকাই চলচ্চিত্রের বর্তমান সময়ের চিত্রনায়ক সাইমন সাদিক কিশোরগঞ্জ সদরের কলাপাড়া গ্রামে জন্মগ্রহণ করেন। তার বাড়ন্ত বেলার দুরন্ত দিনগুলোও কেটেছে সেখানে। হাজারো স্মৃতি জড়িয়ে রয়েছে ছোট্ট শহরটির আনাচে কানাচে। চলচ্চিত্রে নাম লেখানোর পর থেকে ইট-কাঠের নগরী ঢাকাতেই বাস করছেন। কিন্তু সময় পেলেই কিশোরগঞ্জ ছুটে যান সাইমন। আগামী ১৬ জুলাই নিজ শহরে যাচ্ছেন তিনি। তবে এবার একা নয়, সঙ্গে নিয়ে যাচ্ছেন বর্তমান সময়ের জনপ্রিয় নায়িকা মাহিয়া মাহিকে। 

হঠাৎ কেন মাহিকে নিয়ে কিশোরগঞ্জ যাচ্ছেন সাইমন? সেখানকার কোনো অনুষ্ঠানে যোগ দিতে যাচ্ছেন তারা? নাকি সাইমনের বাড়িতে ঘুরতে যাচ্ছেন মাহি?  এমন রহস্যময় অনেক প্রশ্ন ভক্তদের কাছে জমা হচ্ছে। ভক্তদের এতো প্রশ্নের উত্তর- শুটিংয়ের প্রয়োজনেই কিশোরগঞ্জ যাচ্ছেন হালের এই জুটি। শুধু তাই নয় এই যাত্রায় প্রায় এক সপ্তাহ থাকবেন তারা। 

সাইমন-মাহি জুটি বেঁধে বর্তমানে অভিনয় করছেন মোস্তাফিজুর রহমান মানিক পরিচালিত ‘আনন্দ অশ্রু’ ছবিতে। এই ছবির কাজ প্রায় শেষের পথে। জানা গেছে, আগামী ১৫ জুলাই থেকে কিশোরগঞ্জের নিকলী এলাকায় ‘আনন্দ অশ্রু’ সিনেমার দুটি গানের শুটিং করা হবে। এতে সাইমন, মাহি, আলীরাজসহ অনেকে অংশ নিবেন। 

গত বছরের শুরুর দিকে এ সিনেমার শুটিং শুরু করা হয়েছিল। সিনেমায় কেন্দ্রীয় চরিত্রে অভিনয় করছেন সাইমন সাদিক, মাহিয়া মাহি ও জয় চৌধুরী। এছাড়াও রয়েছেন আলীরাজ, শহিদুজ্জামান সেলিমসহ অনেকে।

এর আগে মোস্তাফিজুর রহমান মানিকের ‘জান্নাত’ সিনেমায় জুটি বেঁধে অভিনয় করেন সাইমন-মাহি। সিনেমাটি গত বছরের ঈদুল আজহায় মুক্তি পায়। এর পাঁচ বছর আগে ‘পোড়ামন’ ছবিতে দেখা গেছে তাদের। ছবি দুটি দর্শক মহলে বেশ আলোচিত হয়। 

ডেইলি বাংলাদেশ/এনএ