Alexa হঠাৎ বাণিজ্য মেলায় অপু, বিভিন্ন অফারে হতবাক!

ঢাকা, শনিবার   ২৯ ফেব্রুয়ারি ২০২০,   ফাল্গুন ১৬ ১৪২৬,   ০৫ রজব ১৪৪১

Akash

হঠাৎ বাণিজ্য মেলায় অপু, বিভিন্ন অফারে হতবাক!

বিনোদন প্রতিবেদক ডেইলি-বাংলাদেশ ডটকম

 প্রকাশিত: ১০:১৯ ২০ জানুয়ারি ২০২০  

ছবি: সংগৃহীত

ছবি: সংগৃহীত

জনপ্রিয় নায়িকা অপু বিশ্বাস। একসময় সিনেমা দিয়ে ভক্তদের মাতিয়ে রেখেছিলেন তিনি। তবে এখন সিনেমায় খুব কম দেখা যায় তাকে। বেশীরভাগ সময় কাটে পুত্র জয়ের সঙ্গে।

বর্তমানে তার (জয়) পড়াশোনা, নিজের ব্যবসা ও বিভিন্ন লাইভ আয়োজনে হাজির হয়ে দর্শকদের মাতান অপু বিশ্বাস। বলা যায়, এক প্রকার সংসার নিয়েই ব্যস্ত এই অভিনেত্রী।

এদিকে কয়েকদিন আগে অপু গিয়েছিলেন ঢাকা আন্তর্জাতিক বাণিজ্য মেলায়। সেখানে তিনি অল টাইমের ৮ নং প্রিমিয়ার প্যাভেলিয়ন ঘুরে বেড়ান। এসময় তিনি সেখানকার কর্মীদের সঙ্গেও আলাপে মেতে উঠেন। ওইসময় তাকে ঘিরে চলে দর্শনার্থীদের সেলফির হিড়িক।

মেলা ঘুরে অপু জানিয়েছেন নিজের অভিজ্ঞতার কথা। তিনি জানান, লাইভ ফ্যাক্টরির বিভিন্ন অফারে তিনি মুগ্ধ। এসময় তিনি সবাইকে লাইভ ফ্যাক্টরিতে এসে মজার অভিজ্ঞতা নেয়ার আহ্বান জানান।

বেশ লম্বা বিরতির পর দেবাশীষ বিশ্বাস পরিচালিত ‘শ্বশুরবাড়ি জিন্দাবাদ-টু’ সিনেমা দিয়ে চলচ্চিত্রে ফিরেছেন অপু বিশ্বাস। এতে তার বিপরীতে অভিনয় করেছেন বাপ্পি চৌধুরী। সম্প্রতি সেন্সর বোর্ডে প্রদর্শিত হয়েছে এটি। সেন্সর বোর্ডের সদস্যরা সিনেমাটি দেখে প্রশংসা করে বিনা কর্তনে সেন্সর বোর্ডের ছাড়পত্র দেন।

দীর্ঘ ১৭ বছর পর ‘শ্বশুরবাড়ি জিন্দাবাদ’ সিনেমার সিক্যুয়েল নির্মাণ করলেন নির্মাতা দেবাশীষ বিশ্বাস। বেঙ্গল মাল্টিমিডিয়া লিমিটেড প্রযোজিত এই সিনেমায় বাপ্পি-অপু ছাড়াও অভিনয় করেছেন সাদেক বাচ্চু, রেবেকা, আফজাল শরীফ, চিকন আলী, কাবিলা, শাহীন খান, হারুন কিসিঞ্জার, বরদা মিঠু প্রমুখ।

ডেইলি বাংলাদেশ/টিএএস