.ঢাকা, বুধবার   ২০ মার্চ ২০১৯,   চৈত্র ৫ ১৪২৫,   ১৩ রজব ১৪৪০

হঠাৎ করেই চটলেন নার্গিস ফাকরি!

বিনোদন ডেস্ক

 প্রকাশিত: ১৫:৩০ ১৩ জানুয়ারি ২০১৯   আপডেট: ১৫:৩৪ ১৩ জানুয়ারি ২০১৯

নার্গিস ফাকরি

নার্গিস ফাকরি

কিছুদিন ধরেই ওজন বেড়ে যাওয়ায় ঢিলেঢালা পোশাক পড়ছেন আমেরিকান মডেল-অভিনেত্রী নার্গিস ফাকরি। এর রেশ ধরেই গণমাধ্যমে এক খবর প্রকাশ হয়েছে, তিনি নাকি অন্তঃসত্ত্বা। আর এই খবর নজরে আসার পর হঠাৎ করেই চটেছেন এ অভিনেত্রী। 

নার্গিস ওই সংবাদমাধ্যম গুরোকে নিয়ে টুইটারে লেখেন, এই ধরনের ভুয়া খবর প্রকাশ করা বন্ধ করুন। কারোর ওজন বেড়েছে বলে এ ধরনের খবর প্রকাশ করতে পারেন না। আগে সত্যিটা কী জানুন। আর যখন কোনো মানুষের অসুস্থতার কারণে ওজন বাড়ে তখন কেউ এ ধরনের খবর প্রকাশ করতে পারে?

যে ব্যক্তি তার অন্তঃসত্ত্বা হওয়ার খবর প্রকাশ করেন তাকেও একহাত নিতে ছাড়েননি নার্গিস ফাকরি। পাশাপাশি তিনি যেন এ ধরনের খবর প্রকাশের জন্য ক্ষমা চায়, তাও স্পষ্ট করে বলেন এই অভিনেত্রী।

প্রসঙ্গত, আমেরিকান এ মডেল ও অভিনেত্রী হিন্দি চলচ্চিত্রে কাজ করেন। তিনি সর্বপ্রথম আমেরিকার নেক্স টপ মডেল হওয়ার মাধ্যমে মিডিয়াতে প্রবেশ করেন। এরপর তিনি ২০১১ সালের বলিউডি চলচ্চিত্র রকস্টার অভিনয়ের মাধ্যমে অভিনেত্রী হিসেবে আত্মপ্রকাশ করেন। চলচ্চিত্রটিতে অসাধারণ অভিনয়ের মাধ্যমে সবার নজরও কাড়েন। এছাড়াও  ২০১৩ সালের মাদ্রাজ ক্যাফ ও ২০১৪ সালের মে তেরা হিরো চলচ্চিত্রে তার অভিনয় দর্শক মহলে ব্যাপক সাড়া ফেলে।

ডেইলি বাংলাদেশ/এনএ/জেডআর