Alexa সড়ক দুর্ঘটনায় ছেলে নিহত,মা হাসপাতালে

ঢাকা, রোববার   ১৮ আগস্ট ২০১৯,   ভাদ্র ৩ ১৪২৬,   ১৬ জ্বিলহজ্জ ১৪৪০

Akash

সড়ক দুর্ঘটনায় ছেলে নিহত,মা হাসপাতালে

 প্রকাশিত: ০৩:১৫ ৭ জুন ২০১৮  

ছবি: সংগৃহীত

ছবি: সংগৃহীত

 

রাজধানীর যাত্রাবাড়ীর সাইনবোর্ড মোড়ে রাস্তা পার হওয়ার সময় ট্রাকের ধাক্কায় এক বছরের এক শিশু নিহত হয়।গুরুতর আহত হয়ে শোকাহত মা হাসপাতালের বিছানায়।

বুধবার সকালে ঢাকা চট্টগ্রাম মহাসড়কে এ দুর্ঘটনা ঘটে।নিহত শিশুর নাম হৃদয়।গুরুতর আহত মা মৌসুমী আক্তারকে উদ্ধার করে প্রথম ঢাকা মেডিকেল কলেজ হাসপাতাল ও পরে মিরপুরের ঢাকা ডেন্টাল কলেজ হাসপাতালে ভর্তি করা হয়েছে।

ঢামেক হাসপাতালে নিহত হৃদয়ের মামা টোটন মিয়া কান্নাভেজা কণ্ঠে জানান, নেত্রকোণার মদনে তাদের গ্রামের বাড়ী।সকালে ওদেরকে বাসে উঠিয়ে দিতে সাইনবোর্ড মোড়ে আসি।মাও ছেলে রাস্তার ওপারে (দক্ষিণ)ছিল, আমি এ দিকে।ওরা রাস্তা পার হয়ে আমার দিকে আসার সময় একটি ট্রাক তাদেরকে ধাক্কা দিয়ে চলে যায়।

স্থানীয়দের সহায়তায় তাদের উদ্ধার করে ঢামেক হাসপাতালে নিয়ে আসলে কর্তব্যরত চিকিৎসক হৃদয়কে মৃত ঘোষণা করেন।মৌসুমীকে চিকিৎসকদের পরামর্শে ঢাকা ডেন্টাল হাসপাতালে ভর্তি করা হয়।হৃদয় নেত্রকোণার মদন থানার মাকনা মদন গ্রামের মহিবুলের ছেলে।

ঢামেক হাসপাতাল পুলিশ ক্যাম্পের ইনচার্জ এসআই  বাচ্চু মিয়া ঘটনার সত্যতা নিশ্চিত করে জানান,ধাক্কা দিয়ে পালিয়ে যাওয়া ট্রাক। ট্রাক সনাক্ত ও আইনগত ব্যবস্থা নেয়ার জন্য সংশ্লিষ্ট থানায় বেতার বার্তা পাঠানো হয়েছে।

ডেইলি বাংলাদেশ, এসবি/সালি

 

 

 

Best Electronics
Best Electronics

শিরোনাম

শিরোনামকুমিল্লার বাগমারায় বাস-অটোরিকশা সংঘর্ষে নারীসহ নিহত ৫ শিরোনামবন্যায় কৃষিখাতে ২শ’ কোটি টাকার বেশি ক্ষতি হবে না: কৃষিমন্ত্রী শিরোনামচামড়ার অস্বাভাবিক দরপতনের তদন্ত চেয়ে করা রিট শুনানিতে হাইকোর্টের দুই বেঞ্চের অপারগতা প্রকাশ শিরোনামচামড়া নিয়ে অস্থিতিশীল পরিস্থিতি সমাধানে বিকেলে সচিবালয়ে বৈঠক শিরোনামডেঙ্গু: গত ২৪ ঘণ্টায় হাসপাতালে ভর্তি ১৭০৬ জন: স্বাস্থ্য অধিদফতর শিরোনামডেঙ্গু নিয়ে স্বাস্থ্য মন্ত্রণালয়ের প্রতিবেদন দুপুরে আদালতে উপস্থাপন শিরোনামডেঙ্গু রোগীর সংখ্যা কমছে: সোহরাওয়ার্দী হাসপাতালের পরিচালক শিরোনামইন্দোনেশিয়ায় ফেরিতে আগুন, দুই শিশুসহ নিহত ৭ শিরোনামআফগানিস্তানে বিয়ের অনুষ্ঠানে বোমা হামলা, নিহত বেড়ে ৬৩