Alexa স্লোগানে তারকা, উচ্ছ্বসিত জনতা

ঢাকা, শনিবার   ২১ সেপ্টেম্বর ২০১৯,   আশ্বিন ৬ ১৪২৬,   ২১ মুহররম ১৪৪১

Akash

স্লোগানে তারকা, উচ্ছ্বসিত জনতা

চট্টগ্রাম প্রতিনিধি

 প্রকাশিত: ১৪:৫৫ ২০ ডিসেম্বর ২০১৮   আপডেট: ১৫:১০ ২০ ডিসেম্বর ২০১৮

ছবি: ডেইলি বাংলাদেশ

ছবি: ডেইলি বাংলাদেশ

চট্টগ্রামে তারকাদের প্রচারণায় উচ্ছ্বসিত হতে দেখা যায় নগরীর ভোটারদের। এ সময় নৌকায় স্লোগান ধরেন চলচ্চিত্র অভিনেতা রিয়াজ এবং তার সঙ্গে তাল মেলান অভিনেত্রী অরুণা বিশ্বাস, রোকেয়া প্রাচী, তারিন, জ্যোতিকা জ্যোতি, অভিনেতা মাহফুজ আনাম, ফেরদৌস, শাকিল খান, শাহরিয়ার নাদিম জয়সহ অন্যান্য শিল্পীরাও। 

প্রচারণার সময় অভিনেতা রিয়াজ বললেন, জননেত্রী শেখ হাসিনার মার্কা, আওয়ামী লীগের মার্কা, মুক্তিযুদ্ধের মার্কা নৌকার পক্ষে আমরা চট্টগ্রাম এসেছি, আগামী ৩০ ডিসেম্বর নির্বাচনে নৌকাকে ভোট দিয়ে জয়যুক্ত করুন।

বৃহস্পতিবার (২০ ডিসেম্বর) সকাল ১১টায় চট্টগ্রাম প্রেসক্লাবের সামনে থেকে আওয়ামী লীগের প্রচার উপ-কমিটির প্রচারণা অভিযান শুরুর পর নগরীর বিভিন্ন স্পটে স্লোগান দেন তারা।

স্লোগান তারা বলেন, মার্কা আছে? কোন সে মার্কা? নৌকা, নৌকা, শেখ হাসিনার মার্কা, আওয়ামী লীগের মার্কা, মুক্তিযুদ্ধের মার্কা নৌকা

এ সময় ভোটারদের পাশাপাশি রাস্তায় পথচলতি মানুষের উৎসুক চোখ। রূপালী পর্দার তারকারা তাদের চোখের সামনে, অনেকের কাছে এটা যেন স্বপ্নের মতো মনে হচ্ছে। হাত নেড়ে কিংবা নাম ধরেও ডাক দিচ্ছেন পথচারীরা।

প্রচার গাড়িতে তাদের সঙ্গে উপস্থিত ছিলেন আওয়ামী লীগের প্রচার ও প্রকাশনা সম্পাদক ড. হাছান মাহমুদ, উপ-প্রচার ও প্রকাশনা সম্পাদক আমিনুল ইসলাম, চট্টগ্রাম-৯ (কোতোয়ালী) আসনের প্রার্থী ও আওয়ামীলীগের কেন্দ্রীয় সাংগঠনিক সম্পাদক ব্যারিস্টার মহিবুল হাসান চৌধুরী নওফেল, সাবেক ছাত্রনেতা আরশেদুল আলম বাচ্চুসহ নেতাকর্মীরা।

কেন্দ্রীয় আওয়ামীলীগের উপ-প্রচার সম্পাদক আমিনুল ইসলাম আমিন ডেইলি বাংলাদেশকে জানান, শিল্পীদের নিয়ে আওয়ামী লীগের এই প্রচারণার গাড়ি চট্টগ্রাম প্রেস ক্লাবের সামনে থেকে জামাল খান চেরাগী মোড় হয়ে যাবে মোমিন রোড, আন্দরকিল্লা, সিরাজদৌল্লা রোড, সাব এরিয়া, চন্দনপুরা, চকবাজার, কাপাসগোলা, বহদ্দারহাট মোড়, চান্দগাঁও, কাপ্তাই রাস্তার মাথা, মোহরা, কালুরঘাট, অক্সিজেন কুয়াইশ সড়ক হয়ে অক্সিজেন মোড়, মুরাদপুর মোড়, ২নং গেইট, জিইসি মোড়, ওয়াসা মোড়, লালখান বাজার, টাইগার পাস, দেওয়ানহাট, চৌমুহনী, বাদামতলী, আগ্রাবাদ মোড়, বারেক বিল্ডিং মোড়, ৩নং ফকিরহাট মোড়, সল্টগোলা ক্রসিং, ইপিজেড মোড়, বন্দরটিলা, স্টিল মিল, কাঠগড় পর্যন্ত।

কাঠগড় মোড় থেকে ফেরত এসে চৌমুহনী হয়ে পাঠানটুলী, কদমতলী মোড়, বিআরটিসি মোড়, রিয়াজউদ্দিন বাজার স্টেশন রোড, নিউ মার্কেট মোড়, আমতল থেকে মার্কেট, কোতোয়ালী মোড় হয়ে ফিরিঙ্গিবাজার, মেরিনার্স রোড, নতুন ব্রীজ এবং সেখান থেকে লালদীঘি হয়ে আন্দরকিল্লা মোড়ে এসে শেষ হবে তারকাদের প্রচারণা।

ডেইলি বাংলাদেশ/টিএএস/এসকে