Alexa স্মার্টফোন ধরার কায়দাই আপনার ব্যক্তিত্বের পরিচয় দেবে

ঢাকা, সোমবার   ২৩ সেপ্টেম্বর ২০১৯,   আশ্বিন ৮ ১৪২৬,   ২৩ মুহররম ১৪৪১

Akash

স্মার্টফোন ধরার কায়দাই আপনার ব্যক্তিত্বের পরিচয় দেবে

লাইফস্টাইল ডেস্ক ডেইলি-বাংলাদেশ ডটকম

 প্রকাশিত: ১৩:০১ ৬ আগস্ট ২০১৯   আপডেট: ১৩:০২ ৬ আগস্ট ২০১৯

ছবি: সংগৃহীত

ছবি: সংগৃহীত

মানুষের স্বভাবই মূলত তার ব্যক্তিত্বের পরিচয় দেয়! আপনার স্মার্টফোন হাতে নেয়ার ধরন বলে দিতে পারে আপনি কেমন ব্যক্তিত্বের মানুষ! অবাক হচ্ছেন, মিলিয়ে নেন তবে-

বুড়ো আঙুলের মাঝের অংশে রেখে যারা স্মার্টফোন ব্যবহার করেন তারা একটু বেপরোয়া স্বভাবের হন। নিজের কর্মক্ষমতায় বিশ্বাস রেখে সবসময় সাহসিকতার সাথে এগিয়ে যান। খুব সহজে সম্পর্কে জড়াতে চান না এরা। সম্পর্কে জড়ানোর আগে মানুষটিকে ভাল করে যাচাই করে নেন তারা। 

অনেকেই এক হাতে ফোন নিয়ে অন্য হাতের বুড়ো আঙুল ব্যবহার করেন। তারা সাধারনত খোলা মনের মানুষ হন। লোকে কী বলল সেই বিষয়ে অতিরিক্ত বসচেতন হন এরা। খুব সহজেই অন্য মানুষের মন জিতে নেন তারা। 

যারা দু’টো বুড়ো আঙুল ব্যবহার করে টাইপিং করেন। এই ধরনের মানুষ খুব জলদি নিজের কাজ শেষ করতে পারে। নিজের কাজের প্রতি সবসময় খুব সৎ থাকেন আর খুব সহজেই সমস্যার সমাধান করতে নিতে পারেন এরা। তবে এই ধরনের মানুষের মন জয় করা খুব কঠিন। 

তর্জনীর ব্যবহার করে যারা টাইপিং করে তারা খুব সৃজনশীল হন। তাদের চিন্তাধারা আশেপাশের মানুষের থেকে আলাদা। এই ধরনের মানুষরা নিজের মতো থাকতেই বেশি পছন্দ করে। সম্পর্কের শুরুতে বেশ লজ্জা পান এরা। 

ডেইলি বাংলাদেশ/জেএমএস