স্বাস্থ্যকর্মী, প্রশাসন এবং মিডিয়াকে ‘আকবর দ্য গ্রেট’এর ধন্যবাদ

ঢাকা, শনিবার   ০৬ জুন ২০২০,   জ্যৈষ্ঠ ২৪ ১৪২৭,   ১৪ শাওয়াল ১৪৪১

Beximco LPG Gas

স্বাস্থ্যকর্মী, প্রশাসন এবং মিডিয়াকে ‘আকবর দ্য গ্রেট’এর ধন্যবাদ

ক্রীড়া প্রতিবেদক ডেইলি-বাংলাদেশ ডটকম

 প্রকাশিত: ১৯:২৪ ৪ এপ্রিল ২০২০   আপডেট: ১২:৩৫ ৫ এপ্রিল ২০২০

বাংলাদেশ অনূর্ধ্ব-১৯ বিশ্বকাপজয়ী অধিনায়ক আকবর আলী -ফাইল ফটো

বাংলাদেশ অনূর্ধ্ব-১৯ বিশ্বকাপজয়ী অধিনায়ক আকবর আলী -ফাইল ফটো

মরণঘাতী করোনাভাইরাস আঘাত করেছে বাংলাদেশে। এ সময় সকলকে ঘরে থাকার পরামর্শ দিয়েছে সরকার। তবে কিছু পেশার মানুষ নিজের জীবনের ঝুঁকি নিয়ে দেশের জন্য কাজ করে যাচ্ছেন। যারা এ লড়াইয়ে অংশগ্রহণ করেছেন তাদের ধন্যবাদ জানালেন বাংলাদেশ অনূর্ধ্ব-১৯ বিশ্বকাপজয়ী অধিনায়ক আকবর আলী।

সামাজিক যোগাযোগ মাধ্যম ফেসবুকে একটি ভিডিও বার্তায় আকবর ধন্যবাদ জানান। পাশাপাশি তিনি করোনাভাইরাসের সংক্রমণ থেকে দেশের মানুষকে সাবধানে থাকার পরামর্শও দিয়েছেন।

আকবর বলেছেন, ‘আমরা একটা কঠিন সময়ের মধ্য দিয়ে যাচ্ছি। এই সময়টা আমাদেরকে ধৈর্য ধরতে হবে। বিশ্ব স্বাস্থ্য সংস্থা ও স্বাস্থ্য মন্ত্রণালয়ের পক্ষ থেকে যেসব বিধি-নিষেধ দেয়া হয়েছে সেসব মেনে চলতে হবে। যেগুলো বলা হচ্ছে, যেমন ঘন ঘন হাত ধোয়া, জনসমাগম এড়িয়ে চলা ও সামাজিক দূরত্ব বজায় রাখা এসব এখন মেনে চলতে হবে’।

তিনি আরো বলেন, ‘এছাড়া এই কঠিন সময়ের মধ্যেও আমাদের দেশের যেসব স্বাস্থ্যকর্মী, সামরিক বাহিনী, প্রশাসন এবং গণমাধ্যম কর্মীরা আমাদের জন্য কাজ করে যাচ্ছেন, তাদেরকে অসংখ্য ধন্যবাদ জানাই। এ সময় আমাদের দায়িত্ব হলো, ঘরে থেকে তাদেরকে সাহায্য করা। আর বেশি বেশি দোয়া করা। শুধু বাংলাদেশের জন্যই না, পুরো বিশ্বের জন্য দোয়া করা’।

ডেইলি বাংলাদেশ/আরএস