.ঢাকা, বৃহস্পতিবার   ১৮ এপ্রিল ২০১৯,   বৈশাখ ৫ ১৪২৬,   ১২ শা'বান ১৪৪০

স্বামী হত্যায় স্ত্রীসহ চারজনের বিরুদ্ধে মামলা 

বগুড়া প্রতিনিধি ডেইলি-বাংলাদেশ ডটকম

 প্রকাশিত: ১৬:৩৬ ১১ ফেব্রুয়ারি ২০১৯  

ফাইল ছবি

ফাইল ছবি

বগুড়ার নন্দীগ্রামে আরব আলীকে হত্যার দায়ে তার স্ত্রী-সৎ ছেলেসহ চারজনের বিরুদ্ধে মামলা হয়েছে। রোববার রাতে নন্দীগ্রাম থানায় নিহতের পিতা মোবারক আলী বাদী হয়ে চারজনের নামে মামলা করেন।

তারা হলেন- আরব আলীর স্ত্রী মর্জিনা খাতুন, সৎ ছেলে মহিদুল ইসলাম মধু, শ্বাশুড়ি জরিনা বেওয়া ও বিজরুল হাটপাড়া গ্রামের মনির হোসেরে ছেলে আমিরুল ইসলাম। 

নন্দীগ্রাম থানার ওসি নাসির উদ্দিন বলেন, আরব আলী দেড় বছর আগে একই গ্রামের মর্জিনাকে বিয়ে করেন। আরব আলী মর্জিনার তৃতীয় স্বামী। গত ১৫ দিন আগে মর্জিনা স্বামীকে না জানিয়ে শেরপুর চলে যায় এবং সেখানে বসবাস করতে থাকে। শনিবার মর্জিনা বিজরুল গ্রামে তার মায়ের বাড়িতে বেড়াতে আসে। এ খবর পেয়ে আরব আলী স্ত্রীকে আনতে শ্বশুরবাড়ি গেলে মর্জিনা জানায়, সে স্বামী তালাক করে শেরপুর চতুর্থ বিয়ে করেছে।

তিনি আরো বলেন, আরব আলী স্বামী তালাকের কোন চিঠি না পাওয়ায় মর্জিনাকে স্ত্রী দাবি করে তার বাড়িতে নেয়ার চেষ্টা করে। এসময় মর্জিনার আরেক পক্ষের ছেলে ময়নুল তার মাকে উদ্ধারের জন্য আরব আলীর মাথায় লাঠি দিয়ে আঘাত করে। পরে স্থানীয়রা আরব আলীকে শজিমেক হাসপাতালে ভর্তি করলে চিকিৎসাধীন অবস্থায় রোববার সকালে মারা যান তিনি। এ ঘটনায় থানায় একটি হত্যা মামলা দায়ের হয়েছে। আসামিদের গ্রেফতারের চেষ্টা চলছে।

ডেইলি বাংলাদেশ/আরএম