স্বামী হত্যার এক বছর পর প্রেমিকসহ স্ত্রী গ্রেফতার
SELECT bn_content_arch.*, bn_bas_category.*, DATE_FORMAT(bn_content_arch.DateTimeInserted, '%H:%i %e %M %Y') AS fDateTimeInserted, DATE_FORMAT(bn_content_arch.DateTimeUpdated, '%H:%i %e %M %Y') AS fDateTimeUpdated, bn_totalhit.TotalHit FROM bn_content_arch INNER JOIN bn_bas_category ON bn_bas_category.CategoryID=bn_content_arch.CategoryID INNER JOIN bn_totalhit ON bn_totalhit.ContentID=bn_content_arch.ContentID WHERE bn_content_arch.Deletable=1 AND bn_content_arch.ShowContent=1 AND bn_content_arch.ContentID=40216 LIMIT 1

ঢাকা, বৃহস্পতিবার   ১৩ আগস্ট ২০২০,   শ্রাবণ ২৯ ১৪২৭,   ২২ জ্বিলহজ্জ ১৪৪১

Beximco LPG Gas

স্বামী হত্যার এক বছর পর প্রেমিকসহ স্ত্রী গ্রেফতার

 প্রকাশিত: ১৬:৫৪ ৭ জুন ২০১৮  

ফাইল ফটো

ফাইল ফটো

রংপুরে পরকীয়ার ঘটনায় স্বামীকে হত্যা করার এক বছর পর স্ত্রী ও তার প্রেমিকেকে গ্রেফতার করেছে পুলিশ বুরো অব ইনভেস্টিগেশন (পিবিআই)।

বুধবার রাতে রংপুরের বদরগঞ্জ থেকে নিহতের স্ত্রী নাছিমা বেগমকে ও টঙ্গী মোজাম্মেল ডালু থেকে তার প্রেমিককে গ্রেফতার করা হয়।

মামলাটির তদন্তকারী কর্মকর্তা এসআই আবু হাসান কবির জানান, নিহত মনছুর আলী ও হত্যাকারী মোজাম্মেল হক সম্পর্কে মামাতো ফুপাতো ভাই। গত বছরের ৩ জুলাই মুনছুর আলীকে বাড়ি থেকে ডেকে নিয়ে হত্যা করেন ডালু। পরে জিজ্ঞাসাবাদে হত্যাকাণ্ডের কথা স্বীকার করেন বলে জানায় তদন্ত কর্মকর্তা।

রংপুর পিবিআই অতিরিক্ত পুলিশ সুপার শহিদুল্লাহ কাওছার জানান,মা মলা দায়েরের ২ মাস পর পিবিআই মামলাটির তদন্তভার গ্রহণ করে।

ডেইলি বাংলাদেশ/আরআর