Alexa স্বামী হত্যার এক বছর পর প্রেমিকসহ স্ত্রী গ্রেফতার

ঢাকা, রোববার   ১৮ আগস্ট ২০১৯,   ভাদ্র ৪ ১৪২৬,   ১৭ জ্বিলহজ্জ ১৪৪০

Akash

স্বামী হত্যার এক বছর পর প্রেমিকসহ স্ত্রী গ্রেফতার

 প্রকাশিত: ১৬:৫৪ ৭ জুন ২০১৮  

ফাইল ফটো

ফাইল ফটো

রংপুরে পরকীয়ার ঘটনায় স্বামীকে হত্যা করার এক বছর পর স্ত্রী ও তার প্রেমিকেকে গ্রেফতার করেছে পুলিশ বুরো অব ইনভেস্টিগেশন (পিবিআই)।

বুধবার রাতে রংপুরের বদরগঞ্জ থেকে নিহতের স্ত্রী নাছিমা বেগমকে ও টঙ্গী মোজাম্মেল ডালু থেকে তার প্রেমিককে গ্রেফতার করা হয়।

মামলাটির তদন্তকারী কর্মকর্তা এসআই আবু হাসান কবির জানান, নিহত মনছুর আলী ও হত্যাকারী মোজাম্মেল হক সম্পর্কে মামাতো ফুপাতো ভাই। গত বছরের ৩ জুলাই মুনছুর আলীকে বাড়ি থেকে ডেকে নিয়ে হত্যা করেন ডালু। পরে জিজ্ঞাসাবাদে হত্যাকাণ্ডের কথা স্বীকার করেন বলে জানায় তদন্ত কর্মকর্তা।

রংপুর পিবিআই অতিরিক্ত পুলিশ সুপার শহিদুল্লাহ কাওছার জানান,মা মলা দায়েরের ২ মাস পর পিবিআই মামলাটির তদন্তভার গ্রহণ করে।

ডেইলি বাংলাদেশ/আরআর

Best Electronics
Best Electronics

শিরোনাম

শিরোনামকুমিল্লার বাগমারায় বাস-অটোরিকশা সংঘর্ষে নারীসহ নিহত ৭ শিরোনামবন্যায় কৃষিখাতে ২শ’ কোটি টাকার বেশি ক্ষতি হবে না: কৃষিমন্ত্রী শিরোনামচামড়ার অস্বাভাবিক দরপতনের তদন্ত চেয়ে করা রিট শুনানিতে হাইকোর্টের দুই বেঞ্চের অপারগতা প্রকাশ শিরোনামচামড়া নিয়ে অস্থিতিশীল পরিস্থিতি সমাধানে বিকেলে সচিবালয়ে বৈঠক শিরোনামডেঙ্গু: গত ২৪ ঘণ্টায় হাসপাতালে ভর্তি ১৭০৬ জন: স্বাস্থ্য অধিদফতর শিরোনামডেঙ্গু নিয়ে স্বাস্থ্য মন্ত্রণালয়ের প্রতিবেদন দুপুরে আদালতে উপস্থাপন শিরোনামডেঙ্গু রোগীর সংখ্যা কমছে: সোহরাওয়ার্দী হাসপাতালের পরিচালক শিরোনামইন্দোনেশিয়ায় ফেরিতে আগুন, দুই শিশুসহ নিহত ৭ শিরোনামআফগানিস্তানে বিয়ের অনুষ্ঠানে বোমা হামলা, নিহত বেড়ে ৬৩