স্বামী-সন্তানের খোঁজে বয়স্ক স্বর্ণা!

ঢাকা, বৃহস্পতিবার   ২৩ মে ২০১৯,   জ্যৈষ্ঠ ৮ ১৪২৬,   ১৭ রমজান ১৪৪০

Best Electronics

স্বামী-সন্তানের খোঁজে বয়স্ক স্বর্ণা!

 প্রকাশিত: ১২:৫০ ৭ জুন ২০১৮   আপডেট: ১৩:২১ ৭ জুন ২০১৮

রোমানা স্বর্ণা

রোমানা স্বর্ণা

মডেল-অভিনেত্রী রোমানা স্বর্ণা। মডেলিংয়ের মাধ্যমে মিডিয়ায় পথচলা শুরু হলেও মূলত টিভি পর্দায় অভিনয়ের মাধ্যমে জনপ্রিয়তা অর্জন করেন এই অভিনেত্রী।

পাশাপাশি তিনি অভিনয় করেছেন চলচ্চিত্রেও। অনিকেত আলম পরিচালিত ‘আউট অব দ্য বক্স’ ছবির মধ্য দিয়ে তিনি প্রথমবার বড়পর্দায় হাজির হন। এরপর তন্ময় তানসেন পরিচালিত ‘পদ্ম পাতার জল’ চলচ্চিত্রে কাজ শুরু করেন। তবে এই ছবিটির নির্মাণকাজ শেষ হওয়ার আগেই তানসেনের আরেকটি চলচ্চিত্র ‘রান আউট’-এ অভিনয় শুরু করেন।

এরপর একের পর এক নাটকে অভিনয়ের মাধ্যমে তিনি মিডিয়ায় পরিচিতি পেলেও বর্তমানে স্বর্ণা ব্যস্ত রয়েছেন একগুচ্ছ নাটক নিয়ে। ঈদকে কেন্দ্র করে সরব রয়েছেন একাধিক কাজে। তার বাইরে নিয়মিত প্রচারে আসছে তার নাটক।

তারই ধারাবাহিকতায় এবার পারিবারিক টানাপোড়েনের গল্পে নির্মিত হয়েছে টেলিছবি ‘দক্ষিণ সমুদ্র তীরে’। এই টেলিছবিতে বিশেষ একটি চরিত্রে দেখা যাবে অভিনেত্রী রোমানা স্বর্ণাকে। সেখানে তাকে দেখা যাবে বয়স্ক চরিত্রে।

এই প্রসঙ্গে স্বর্ণা বলেন, অনেক দিন পর মজার একটি চরিত্রে অভিনয় করেছি। গল্পে দেখা যাবে, আমার স্বামী ও সন্তানকে খুঁজতে মালেয়শিয়াতে যাই। তারপর গল্প মোড় নেয় অন্যদিকে।

স্বর্ণা অভিনীত নাটক প্রসঙ্গে পরিচালক বলেন, খুব ভালো একটি কাজ হয়েছে। দর্শকের চাহিদা মাথায় রেখে এ ধরনের গল্পে টেলিছবিটি নির্মাণ করা হয়েছে।

এই নাটকে পারিবারিক টানাপোড়েনের পাশাপাশি দর্শকদের ভিন্ন একটি বার্তার দেয়ার চেষ্টা করেছি। আশা করছি দর্শকদের ভালো লাগবে।

এদিকে ‘দক্ষিণ সমুদ্র তীরে’ টেলিছবিটি আজ রাত ১১টায় এটিএন বাংলায় প্রচার হবে। এতে স্বর্ণা ছাড়া আরো অভিনয় করেছেন শখ, নিলয়, নাফা, শরীফ, সাজ্জাদ, আল মামুন প্রমূখ।

ডেইলি বাংলাদেশ/জেডআই

Best Electronics