Alexa স্বামী-সন্তানের খোঁজে বয়স্ক স্বর্ণা!

ঢাকা, রোববার   ১৮ আগস্ট ২০১৯,   ভাদ্র ৩ ১৪২৬,   ১৬ জ্বিলহজ্জ ১৪৪০

Akash

স্বামী-সন্তানের খোঁজে বয়স্ক স্বর্ণা!

 প্রকাশিত: ১২:৫০ ৭ জুন ২০১৮   আপডেট: ১৩:২১ ৭ জুন ২০১৮

রোমানা স্বর্ণা

রোমানা স্বর্ণা

মডেল-অভিনেত্রী রোমানা স্বর্ণা। মডেলিংয়ের মাধ্যমে মিডিয়ায় পথচলা শুরু হলেও মূলত টিভি পর্দায় অভিনয়ের মাধ্যমে জনপ্রিয়তা অর্জন করেন এই অভিনেত্রী।

পাশাপাশি তিনি অভিনয় করেছেন চলচ্চিত্রেও। অনিকেত আলম পরিচালিত ‘আউট অব দ্য বক্স’ ছবির মধ্য দিয়ে তিনি প্রথমবার বড়পর্দায় হাজির হন। এরপর তন্ময় তানসেন পরিচালিত ‘পদ্ম পাতার জল’ চলচ্চিত্রে কাজ শুরু করেন। তবে এই ছবিটির নির্মাণকাজ শেষ হওয়ার আগেই তানসেনের আরেকটি চলচ্চিত্র ‘রান আউট’-এ অভিনয় শুরু করেন।

এরপর একের পর এক নাটকে অভিনয়ের মাধ্যমে তিনি মিডিয়ায় পরিচিতি পেলেও বর্তমানে স্বর্ণা ব্যস্ত রয়েছেন একগুচ্ছ নাটক নিয়ে। ঈদকে কেন্দ্র করে সরব রয়েছেন একাধিক কাজে। তার বাইরে নিয়মিত প্রচারে আসছে তার নাটক।

তারই ধারাবাহিকতায় এবার পারিবারিক টানাপোড়েনের গল্পে নির্মিত হয়েছে টেলিছবি ‘দক্ষিণ সমুদ্র তীরে’। এই টেলিছবিতে বিশেষ একটি চরিত্রে দেখা যাবে অভিনেত্রী রোমানা স্বর্ণাকে। সেখানে তাকে দেখা যাবে বয়স্ক চরিত্রে।

এই প্রসঙ্গে স্বর্ণা বলেন, অনেক দিন পর মজার একটি চরিত্রে অভিনয় করেছি। গল্পে দেখা যাবে, আমার স্বামী ও সন্তানকে খুঁজতে মালেয়শিয়াতে যাই। তারপর গল্প মোড় নেয় অন্যদিকে।

স্বর্ণা অভিনীত নাটক প্রসঙ্গে পরিচালক বলেন, খুব ভালো একটি কাজ হয়েছে। দর্শকের চাহিদা মাথায় রেখে এ ধরনের গল্পে টেলিছবিটি নির্মাণ করা হয়েছে।

এই নাটকে পারিবারিক টানাপোড়েনের পাশাপাশি দর্শকদের ভিন্ন একটি বার্তার দেয়ার চেষ্টা করেছি। আশা করছি দর্শকদের ভালো লাগবে।

এদিকে ‘দক্ষিণ সমুদ্র তীরে’ টেলিছবিটি আজ রাত ১১টায় এটিএন বাংলায় প্রচার হবে। এতে স্বর্ণা ছাড়া আরো অভিনয় করেছেন শখ, নিলয়, নাফা, শরীফ, সাজ্জাদ, আল মামুন প্রমূখ।

ডেইলি বাংলাদেশ/জেডআই

Best Electronics
Best Electronics

শিরোনাম

শিরোনামকুমিল্লার বাগমারায় বাস-অটোরিকশা সংঘর্ষে নারীসহ নিহত ৫ শিরোনামবন্যায় কৃষিখাতে ২শ’ কোটি টাকার বেশি ক্ষতি হবে না: কৃষিমন্ত্রী শিরোনামচামড়ার অস্বাভাবিক দরপতনের তদন্ত চেয়ে করা রিট শুনানিতে হাইকোর্টের দুই বেঞ্চের অপারগতা প্রকাশ শিরোনামচামড়া নিয়ে অস্থিতিশীল পরিস্থিতি সমাধানে বিকেলে সচিবালয়ে বৈঠক শিরোনামডেঙ্গু: গত ২৪ ঘণ্টায় হাসপাতালে ভর্তি ১৭০৬ জন: স্বাস্থ্য অধিদফতর শিরোনামডেঙ্গু নিয়ে স্বাস্থ্য মন্ত্রণালয়ের প্রতিবেদন দুপুরে আদালতে উপস্থাপন শিরোনামডেঙ্গু রোগীর সংখ্যা কমছে: সোহরাওয়ার্দী হাসপাতালের পরিচালক শিরোনামইন্দোনেশিয়ায় ফেরিতে আগুন, দুই শিশুসহ নিহত ৭ শিরোনামআফগানিস্তানে বিয়ের অনুষ্ঠানে বোমা হামলা, নিহত বেড়ে ৬৩