Alexa স্বামী বিদেশ, পানীয়ের সঙ্গে মাদক খাইয়ে নগ্ন ছবি তুলে ব্ল্যাকমেল

ঢাকা, শনিবার   ২৩ নভেম্বর ২০১৯,   অগ্রহায়ণ ৮ ১৪২৬,   ২৫ রবিউল আউয়াল ১৪৪১

Akash

স্বামী বিদেশ, পানীয়ের সঙ্গে মাদক খাইয়ে নগ্ন ছবি তুলে ব্ল্যাকমেল

আন্তর্জাতিক ডেস্ক ডেইলি-বাংলাদেশ ডটকম

 প্রকাশিত: ১৭:০২ ১৫ অক্টোবর ২০১৯  

প্রতীকী ছবি

প্রতীকী ছবি

কোমল পানীয়ের সঙ্গে মাদক খাইয়ে গৃহবধূর সম্ভ্রম হরনের অভিযোগ উঠেছে এক যুবকের বিরুদ্ধে। সম্ভ্রম হরনের পর গৃহবধূর নগ্ন ছবি তুলে সেই ছবি দেখিয়ে ৪ বছর ধরে লাগাতার একই কাজ করা হয় তাকে। পশ্চিমবঙ্গের নদিয়ার হাঁসখালির গৌরনগরে এ ঘটনা ঘটে। এ ঘটনায় একজনকে গ্রেফতার করেছে পুলিশ।

গৃহবধূর অভিযোগ, তার স্বামী কর্মসূত্রে সৌদি আরবে থাকেন। তার ছেলে অসুস্থ হয়ে পড়ায় চিনি চিকিৎসার জন্য কৃষ্ণনগর এলাকায় গিয়েছিলেন। সেখানেই গিয়েই পরিচয় হয় স্বপন সাহা নামে এক ব্যক্তির সঙ্গে। তিনি কৃষ্ণনগর পৌরসভার কর্মী বলে পরিচয় দেন। তারপর সাহায্যের হাতও বাড়িয়ে দেন। কিন্তু তার মতলব যে এই ছিল বুঝিনি।

নিজের বাড়িতে নিয়ে গিয়ে ঠান্ডা পানীয় খেতে দেন। ওই ঠান্ডা পানীয়ের সঙ্গে মাদক মিশিয়ে দেয়া হয়। নেশার সামগ্রী খাওয়ান পর বেহুঁশ হয়ে পড়লে, তাকে ধর্ষণ করা হয় বলে অভিযোগ।

তিনি আরো বলেন, এরপর ওই ব্যক্তি বধূর বেশ কিছু নগ্ন ছবি তুলে রাখে মোবাইলে। সেই ছবি দেখিয়েই চলে ব্ল্যাকমেল। ওই নগ্ন ছবি সোশ্যাল মিডিয়ায় ছড়িয়ে দেয়ার হুমকি দিয়ে একাধিকবার ধর্ষণ করা হয়। ৪ বছর এইভাবে চলার পর থানায় অভিযোগ দায়ের করে গৃহবধূ। এরপর ধর্ষককে গ্রেফতার করে পুলিশ।

ডেইলি বাংলাদেশ/এমএস