স্বামীর সঙ্গে মোবাইলে কথা শেষে ফাঁস দিলেন গৃহবধূ

ঢাকা, বৃহস্পতিবার   ০৯ এপ্রিল ২০২০,   চৈত্র ২৬ ১৪২৬,   ১৫ শা'বান ১৪৪১

Akash

স্বামীর সঙ্গে মোবাইলে কথা শেষে ফাঁস দিলেন গৃহবধূ

যশোর প্রতিনিধি ডেইলি-বাংলাদেশ ডটকম

 প্রকাশিত: ০২:৪৭ ২০ ফেব্রুয়ারি ২০২০   আপডেট: ১৪:১৬ ২৮ ফেব্রুয়ারি ২০২০

প্রতীকী ছবি

প্রতীকী ছবি

যশোরের চৌগাছায় বিথি খাতুন নামে এক গৃহবধূ তার স্বামীর সঙ্গে মোবাইলে ঝগড়ার পর ফাঁস দিয়ে আত্মহত্যা করেছেন বলে অভিযোগ উঠেছে। বুধবার সন্ধ্যায় উপজেলার ধুলিয়ানী ইউপির মুক্তারপুর গ্রামে এ ঘটনা ঘটে।

নিহত বিথি উপজেলার ধুলিয়ানী ইউপির মুক্তারপুর গ্রামের মালয়েশিয়া প্রবাসী রাশেদুল ইসলাম খানের মেয়ে এবং যশোর সরকারি এমএম কলেজের অনার্সের ছাত্রী। ওই গৃহবধূর স্বামীর নাম রিয়াদ হোসেন। তিনি ঝিনাইদহের কালীগঞ্জ উপজেলার আগমুন্দিয়া গ্রামের বাদশা মিয়ার ছেলে।

ধুলিয়ানী ইউপির প্যানেল চেয়ারম্যান (চেয়ারম্যানের অসুস্থতাজনিত কারণে ভারপ্রাপ্ত চেয়ারম্যানের দায়িত্ব পালন করছেন) শাহিনুর রহমান খান জানান, বছর খানেক আগে ঝিনাইদহ জেলার কালীগঞ্জ উপজেলার মুন্দিয়া গ্রামের বাদশা মিয়ার ছেলে রিয়াদ হোসেনের সঙ্গে বিথির বিয়ে হয়। বিয়ের পর থেকে স্বামী ও তার পরিবার বিথিকে নানাভাবে নির্যাতন করে আসছিল। ঘটনার সময় বিথি বাবার বাড়িতেই ছিলেন।

নিহতের পরিবার জানায়, বুধবার বিকেলে মোবাইলে তার স্বামীর সঙ্গে প্রায় ৩০ মিনিট ধরে কথা বলেন। এ সময় বিথির সঙ্গে মোবাইলে তার স্বামীর কথা-কাটাকাটি ও ঝগড়া হয়। এরপর মোবাইলসহ তিনি বাড়ির একটি ঘরে গিয়ে দরজা আটকে দেন। পরে কোনো এক সময় ফাঁস দিয়ে আত্মহত্যা করেন। সন্ধ্যার পর স্থানীয়রা তার মরদেহ উদ্ধার করে।

বিষয়টির সত্যতা নিশ্চিত করেছেন দশপাকিয়া পুলিশ ফাড়ির ইনচার্জ এসআই মোশাররফ হোসেন জানান, ওই ব্যাপারে খবর পেয়েছি। আমরা ঘটনাস্থলে রওনা দিয়েছি।

ডেইলি বাংলাদেশ/আরএম/আরআর