Alexa স্বামীর নাটকে স্ত্রী, বিপাকে মুরুব্বি সোহেল খান!

ঢাকা, মঙ্গলবার   ২০ আগস্ট ২০১৯,   ভাদ্র ৬ ১৪২৬,   ১৯ জ্বিলহজ্জ ১৪৪০

Akash

স্বামীর নাটকে স্ত্রী, বিপাকে মুরুব্বি সোহেল খান!

 প্রকাশিত: ১৪:২১ ৮ জুন ২০১৮  

ছবি সংগৃহীত

ছবি সংগৃহীত

দর্শকপ্রিয় অভিনেতা সিদ্দিক ও তার স্ত্রী মারিয়া মীম। এবার প্রথমবারের মতো একসঙ্গে দেখা যাবে তাদের! অর্থাৎ টিভি নাটকে জুটি বেঁধে অভিনয় করলেন তারা। আসছে ঈদে বৈশাখি টেলিভিশনে ‘মেড ইন ফরেন-২’ শিরোনামের একটি নাটকে মুখোমুখি অভিনয় করতে দেখা যাবে এই যুগলকে।

এদিকে, এই নাটকের মধ্যদিয়ে টিভি নাটকে অভিষেক হচ্ছে মারিয়া মীমের। এটি রচনা ও পরিচালনা করেছেন সিদ্দিক নিজেই।

নাটকের গল্প বলতে গিয়ে সিদ্দিক বলেন, অজপাড়া গা কুড়াইলা। এখানকার বেশিরভাগ মানুষই সহজ সরল বোকা। বেকার সমস্যাও তীব্র। এলাকার মুরুব্বি সোহেল খান। তিনি বেকার সমস্যা নিয়ে বেশ চিন্তিত। এ থেকে পরিত্রাণের উপায় খুঁজছেন। সোহেল খানের দুই মেয়ে জুঁই আর জুতি দু’জনেই সারাদিন ফেসবুক নিয়ে ব্যস্ত।

নাটকে জুঁই পছন্দ করে ফেসবুকে পরিচয় এলাকার বেকার ছেলে ভাইরাল সেলিমকে। এদিকে, সোহেল খান মেয়েদের জন্য পাত্র দেখতে থাকেন। ভাইরাল সেলিম ছলেবলে সেসব প্রতিহত করেন।

একদিন সেলিমের মাথায় দুষ্ট বুদ্ধি আসে। প্রেমিকাকে কাছে পাওয়া এবং সোহেল খানের নেক নজর পাওয়ার জন্য বেকার সমস্য সমাধানে এক যুবককে জাপান ফেরত মিস্টার ক্যারি সাজান তিনি।

যে খুব সহজেই সব বেকারকে জাপান নিয়ে যাবে বলে একটি ভিডিও ফেসবুকে ভাইরাল করে। শুরু হয় সেলিম ও মিস্টার ক্যারির পেছনে বেকারদের লাইন।

সোহেল খান নিজ বাড়িতে ভাইরাল সেলিম ও মিস্টার ক্যারিকে নিমন্ত্রণ করেন। এরপর তার ছোট মেয়ে জুতি মিস্টার ক্যারির প্রতি দুর্বল হয়ে পড়ে। এভাবেই নাটকের গল্প এগিয়ে যায়।

সিদ্দিক-মারিয়া মীম ছাড়াও এতে আরো অভিনয় করেছেন আ খ ম হাসান, আহসানুল হক মিনুসহ অনেকে।

ডেইলি বাংলাদেশ/জেডআই

Best Electronics
Best Electronics