স্বামীকে বেলুন দিয়ে শাস্তি দিলো সানি লিওন

ঢাকা, শুক্রবার   ০২ অক্টোবর ২০২০,   আশ্বিন ১৭ ১৪২৭,   ১৪ সফর ১৪৪২

স্বামীকে বেলুন দিয়ে শাস্তি দিলো সানি লিওন

বিনোদন ডেস্ক ডেইলি-বাংলাদেশ ডটকম

 প্রকাশিত: ১০:৩৬ ১২ আগস্ট ২০২০  

সানি লিওনি এবং স্বামী ড্যানিয়েল ওয়েবার

সানি লিওনি এবং স্বামী ড্যানিয়েল ওয়েবার

মহামারি করোনা ভাইরাসের কারণে গৃহবন্দি সবাই। আর এর থেকে বাদ যায়নি সানি লিওন। স্বামী ড্যানিয়েল ওয়েবারের সঙ্গে বেশ দারুণ সময় পার করছেন বলিউড এই অভিনেত্রী। মাঝে মধ্যেই সামাজিক যোগাযোগ মাধ্যমে একটিভ থাকতেও দেখা যায় সানি লিওনকে।

মাঝে মধ্যে ভিডিও আপলোড করে বন্ধুদের সঙ্গে শেয়ার করেন তিনি। এবার সানির দুষ্টামির শিকার হলেন ড্যানিয়েল। সম্প্রতি তার উপরে আরো একটি প্রাঙ্ক করলেন সানি। যার ভিডিও প্রকাশ্যে আসতেই ইতোমধ্যেই ভাইরাল হয়ে গেছে।

তার অভিযোগ এই করোনাকালে শুয়ে বসে অলস হয়ে গেছেন তার স্বামী। করছেন না ঘরের কোনো কাজ। সব একাই সামলাতে হচ্ছে সানিকে। তাই ড্যানিয়েলকে শাস্তি দিলেন। সেজন্য বেছে নিলেন মজার এক পথ।

ভাইরাল হওয়া সানির প্রাঙ্ক ভিডিওটিতে দেখা যায়, ক্যালিফোর্নিয়ার বাড়ির বাইরে আরামদায়ক কাউচে শুয়ে রোদের তাপ নিচ্ছিলেন ড্যানিয়েল। তার ঘুমের সুযোগ নিয়ে একটি হলুদ রঙের জলভর্তি বেলুন ড্যানিয়েলের দু পায়ের ফাঁকে রেখে দেন সানি। এরপর একটি পিন দিয়ে বেলুনটা ফাটিয়ে দিতেই সে এক কাণ্ড।

সঙ্গে সঙ্গে ড্যানিয়েলও ঘুম ভেঙে লাফিয়ে উঠেছেন। ভিডিওর ক্যাপশনে অভিনেত্রী বলেছেন, তার স্বামীর উপর প্রাঙ্ক করা বেশ সোজা। তিনি ঘুমিয়েই বেশিরভাগ কাজ সহজ করে দেন। ভিডিওটি পোস্ট করতেই ভাইরাল।

ভিডিওটি দেখতে >>>এখানে<<< ক্লিক করুন। 

ডেইলি বাংলাদেশ/টিএএস