Alexa স্বামীকে ফাঁসাতে স্ত্রীর আত্মহত্যার হুমকি, বাড়িতে সিসিটিভি বসালেন শ্বশুর

ঢাকা, সোমবার   ১৬ সেপ্টেম্বর ২০১৯,   আশ্বিন ২ ১৪২৬,   ১৭ মুহররম ১৪৪১

Akash

স্বামীকে ফাঁসাতে স্ত্রীর আত্মহত্যার হুমকি, বাড়িতে সিসিটিভি বসালেন শ্বশুর

আন্তর্জাতিক ডেস্ক ডেইলি-বাংলাদেশ ডটকম

 প্রকাশিত: ১৬:৩০ ২৪ আগস্ট ২০১৯   আপডেট: ১৭:৪৪ ২৪ আগস্ট ২০১৯

প্রতীকী ছবি

প্রতীকী ছবি

স্বামীকে ফাঁসাতে পুত্রবধূ আত্মহত্যা করতে পারে এই ভয়ে প্রতিবেশীর থেকে টাকা ধার নিয়ে বাড়িজুড়ে সিসিটিভি ক্যামেরা বসিয়ে অপরাধীর কাঠগড়ায় শ্বশুর, শাশুড়ি, স্বামী, ননদ ও দেবর। ঘটনাটি ঘটেছে ভারতের বিহারের পাটনায়।

কিছুদিন আগেই অভিযুক্ত শ্বশুর উপলব্ধি করেন, তার পুত্রবধূ নিয়মিত আত্মহত্যার চেষ্টা করছে। আর সেই কারণেই বাড়ি জুড়ে সিসিটিভি বসান তিনি। আর তাতেই গার্হস্থ্য হিংসার অভিযোগ জানিয়ে নারী মহিলা কমিশনের দ্বারস্থ হন পুত্রবধূ। যার পরই মহিলা কমিশনের সামনে সিসিটিভি ক্যামেরা বসানোর কথা শিকার করেন অভিযুক্ত শ্বশুর।

গত রোববার নারী কমিশনের সামনে তিনি বলেন, তার পূত্রবধূ এর আগে নিজের সন্তানের গায়ে কেরোসিন দিয়ে আগুন দেয়ার চেষ্টা করেছিল। তার ছেলেকে ওপর থেকে ধাক্কা দিয়ে ফেলে দেয়ার চেষ্টা করেছিল।

দুই চেষ্টায় বিফল হওয়ায় সে তাদের হুমকি দিয়েছিল যে, নিজে আত্মহত্যা করে গোটা পরিবারকে ফাঁসিয়ে দেবে। এই ভয়েই অভিযুক্ত শ্বশুর বাড়ির চার পাশে এবং ঘরের ভিতরে পর্যন্ত প্রতিবেশীর থেকে টাকা ধার করে সিসিটিভি ক্যামেরা বসিয়েছেন।

অভিযুক্ত শ্বশুর আরো বলেন, তার একার আয়ে পুরো সংসার চলে। তার দাবি, তার ছেলে সর্বদাই অসুস্থ থাকেন এবং তিনি যখনই বাড়ি ফেরেন তখনই পুত্রবধূ আত্মহত্যা করার হুমকি দিয়ে ভয় দেখান।

যদিও নারী কমিশেনর পক্ষ থেকে জানানো হয়েছে তারা অভিযোগ পেয়েছেন। এরপরেও ফের তারা দুই পক্ষের কথা শুনবে। তার পরই এর সমাধান করতে পারবে।

এই ঘটনায় ইতোমধ্যে পুত্রবধূ জানিয়েছেন, তার স্বামী, শ্বশুর, শাশুড়ি, ননদ ও দেবরের বিরুদ্ধে স্থানীয় থানায় (গার্হস্থ্য হিংসা) পারিবারিক অশান্তির অভিযোগ করে নারী কমিশনের এবং পারিবার আদালতের দ্বারস্থ হয়েছেন। তারপরই দুই পক্ষের কথায় উঠে এসেছে এই চাঞ্চল্যকর তথ্য।

ডেইলি বাংলাদেশ/এমএস