স্বামীকে নিয়ে কোথায় গেলেন আনুশকা?

ঢাকা, শুক্রবার   ২১ জুন ২০১৯,   আষাঢ় ৭ ১৪২৬,   ১৬ শাওয়াল ১৪৪০

স্বামীকে নিয়ে কোথায় গেলেন আনুশকা?

 প্রকাশিত: ১১:৪২ ১৮ জুলাই ২০১৮   আপডেট: ১১:৪২ ১৮ জুলাই ২০১৮

বিরাট কোহলি এবং আনুশকা শর্মা

বিরাট কোহলি এবং আনুশকা শর্মা

বিরাট কোহলি এবং আনুশকা শর্মা। বিয়ের আগে নিজের স্বামীকে গ্যালারিতে উৎসাহ দিতে দেখা গেছে আনুশকাকে। আর বিয়ের পরেও সেই ভালবাসায় এবং নিয়মে কোন ভাটা পরেনি। 

ইংল্যান্ডে অনুষ্ঠিত টি-টোয়েন্টি সিরিজ শেষ করেছেন ভারতের ক্রিকেট অধিনায়ক বিরাট কোহলি। বিরাটের খেলা দেখতে দর্শক আসনে বলিউড অভিনেত্রী আনুশকা শর্মাকেও দেখা গিয়েছিল।

খেলা শেষে এ তারকা দম্পতি এখন ইংল্যান্ডের লিডস শহরে। সেখানে তাদের একসঙ্গে শপিং করতেও দেখা যায়। সামাজিক যোগাযোগের মাধ্যম ইনস্টাগ্রামে বিরাটের ফ্যান পেজে এ তারকা জুটির শপিংয়ের ছবি ও ভিডিও পোস্ট করা হয়। 

পোস্ট করা সেই ভিডিওতে দেখা যায়, কেনাকাটার বেশ কয়েকটি ব্যাগ হাতে ইংল্যান্ডের একটি শপিং সেন্টারের প্রাঙ্গণ থেকে হেঁটে যাচ্ছেন বিরাট ও আনুশকা। সেই ভিডিওর ক্যাপশনে জানানো হয়, এ তারকা যুগলকে ১৬ জুলাই ওই শপিং মলে দেখা গিয়েছে।

ফ্যান পেজে পোস্ট করা আরেকটি ছবিতে দেখা যায়, ইংল্যান্ডের একটি সুপার শপে টুকিটাকি কেনাকাটা করেছেন বিরাট ও আনুশকা। আরেকটি ছবিতে দেখা যায়, দুজন মিলে দুটো ট্রলি টেনে নিয়ে যাচ্ছেন। আর বিরাট যত্নশীল স্বামীর মতো তার আরেকটি হাত আনুশকার দিকে বাড়িয়ে দিয়েছেন।

এদিকে বলিউড ছবি ‘সুই ধাগা’ ও ‘জির’র শুটিং শেষ করে বিরাটকে সঙ্গ দিতে ইংল্যান্ডে উড়াল দেন অনুশকা। ইংল্যান্ডে এসে ইনস্টাগ্রামে স্বামীর সঙ্গে নানা অন্তরঙ্গ মুহূর্তের ছবি পোস্ট করেন অভিনেত্রী। এছাড়া পেছন থেকে বিরাটকে আলিঙ্গনের একটি ছবি পোস্ট করেন আনুশকা। সেই ছবিটিতে দেখা যায়, নীল নকশা করা একটি দেওয়ালের সামনে দাঁড়িয়ে আছেন তারা।

ডেইলি বাংলাদেশ/টিএএস