স্বল্প বসনায় আবেদনময়ী হিনা!

ঢাকা, রোববার   ৩১ মে ২০২০,   জ্যৈষ্ঠ ১৮ ১৪২৭,   ০৮ শাওয়াল ১৪৪১

Beximco LPG Gas

স্বল্প বসনায় আবেদনময়ী হিনা!

 প্রকাশিত: ১২:১০ ৩১ মে ২০১৮   আপডেট: ১২:২৪ ৩১ মে ২০১৮

হিনা খান

হিনা খান

বলিউড অভিনেত্রীদের পোশাক নিয়ে বির্তক নতুন কিছুই নয়। খোলামেলা পোশাক পড়ে সমালোচনার শিকার হয়েছেন অনেকে। কেউ কেউ এই সমালোচনার জবাব দিয়েছেন আবার অনেকে চুপ করে ছিলেন। তবে এবার আবেদনময়ী পোশাক পড়ে বিতর্কে শিকার হয়েছেন টিভি অভিনেত্রী ও প্রাক্তন বিগ বস প্রতিযোগী হিনা খান।

চলতি রমজান মাসে মুসলিম ধর্মের এই অভিনেত্রী কালো রঙ্গের আবেদনময়ী স্লিমারি পোশাক পড়ে নাচের একটি ভিডিও ইনস্টাগ্রামে পোস্ট করেছেন। আর তাতেই সমালোচনা ঘিরে ধরে এই টেলি অভিনেত্রীকে।

hina khan

একটি নাচের অনুষ্ঠানে আমন্ত্রিত অতিথি ছিলেন এই লাস্যময়ী। কিন্তু সেই অনুষ্ঠানেও তার পারর্ফম করার কথা ছিলো। আর পারর্ফম করার আগে কস্টিউম পরে সোশ্যাল মিডিয়ায় নিজের কিছু ছবি এবং নাচের একটি ভিডিও আপলোড করেন হিনা খান। আর এতেই মন্তব্যের ঝড় বইতে থাকে তাকে ঘিরে।

অনেকে বলেছেন, ইসলাম ধর্মাবলম্বী হয়ে এমনটা কীভাবে করতে পারেন? আবার কেউ পবিত্র রমজান মাসকে সম্মান প্রদর্শনের পরামর্শও দিয়েছেন হিনাকে। কেউ আবার লিখেছেন, এই পাপের জন্য জাহান্নামের আগুনও হিনার ভাগ্যে জুটবে না।

hina khan

যদিও কিছু মানুষ নায়িকার পাশে দাঁড়িয়েছেন। একজন মন্তব্য করেন, রমজানের দিন নিজের কাজ না করে নিশ্চয় হিনা ঘরে বসে থাকবেন না। তবে কোনো ধর্মই পেশার আগে নয়। যদিও সবই তিনি নিজের চোখে দেখেছেন এবং কয়েকটি মন্তব্য মুছেও দিয়েছেন।

হিনা খানের নাচের ভিডিওটি দেখতে এখানে ক্লিক করুন।

ডেইলি বাংলাদেশ/টিএএস