Alexa স্বল্পদৈর্ঘ্য চলচ্চিত্রে সুনেরাহ

ঢাকা, সোমবার   ২১ অক্টোবর ২০১৯,   কার্তিক ৫ ১৪২৬,   ২১ সফর ১৪৪১

Akash

স্বল্পদৈর্ঘ্য চলচ্চিত্রে সুনেরাহ

বিনোদন প্রতিবেদক ডেইলি-বাংলাদেশ ডটকম

 প্রকাশিত: ১৬:৫৫ ১৬ সেপ্টেম্বর ২০১৯  

সুনেরাহ বিনতে কামাল

সুনেরাহ বিনতে কামাল

দেশীয় মডেলিংয়ের পরিচিত নাম, সুনেরাহ বিনতে কামাল। র‌্যাম্প থেকে ২০১১ সালে মডেলিংয়ে যাত্রা। এরপর কয়েকটি বিজ্ঞাপনচিত্র ও মিউজিক ভিডিওতে কাজ করেছেন। শিগগিরই তাকে দেখা মিলবে বড় পর্দায়। মুক্তির অপেক্ষায় রয়েছে তার অভিনীত ও সার্ফিং নিয়ে নির্মিত দেশের প্রথম চলচ্চিত্র ‘ন ডরাই’। এবার অভিনয় করতে যাচ্ছেন স্বল্পদৈর্ঘ্য চলচ্চিত্রে। 

এ বিষয়ে সুনেরাহ বলেন, স্বল্পদৈর্ঘ্য চলচ্চিত্রটি পরিচালনা করবেন প্রয়াত কথাসাহিত্যিক হুমায়ূন আহমেদের ছেলে নুহাশ হুমায়ুন। ভৌতিক কাহিনীর এ ছবিতে দর্শকরা আমাকে এবার দেখতে পাবেন। আগামী ১৯ তারিখ থেকে ঢাকার বিভিন্ন লোকেশনে এর শুটিং শুরু হবে। তিনদিন শুটিং করবো। আশা করছি ভালো কিছু হবে।

জানা গেছে, স্বল্পদৈর্ঘ্য চলচ্চিত্রটির নাম এখনো চুড়ান্ত হয়নি। এছাড়া এতে অনান্য চরিত্রে কে বা কারা রূপদান করবেন তাও জানা যায়নি। 

এদিকে, সুনেরাহ অভিনীত ‘ন ডরাই’ ছবিটি ‘স্টার সিনেপ্লেক্স’র প্রযোজনায় নির্মাণ করেছেন তানিম রহমান অংশু। ছবিতে সুনেরার বিপরীতে অভিনয় করেছেন শরিফুল রাজ। এরই মধ্যে ছবিটির কাজ শেষ হয়েছে। অন্তর্জালে প্রকাশ হয়েছে ছবিটির টিজার ও পোস্টার। চলতি বছরেই ছবিটি মুক্তির কথা রয়েছে। 

ছবিটি নিয়ে আশাবাদী সুনেরাহ বলেন, এটি আমার প্রথম সিনেমা সেই জায়গায় শুরু থেকে শেষ পর্যন্ত অনেক কষ্ট করেছি। ফাস্ট লুক পোস্টার প্রকাশের পর থেকে সিনেসংশ্লিষ্টদের কাছ থেকে বেশ ভালো সাড়া পেয়েছি। অনেকেই প্রশংসা করছে। আর আমি যেহেতু বুঝে-শুনে স্ক্রিপ্টটা দেখে এগিয়েছি, আমার মনে হয় ছবিটা অবশ্যই সবার ভালো লাগবে। 

ডেইলি বাংলাদেশ/এনএ