Alexa স্বচ্ছ কাপড় পরার জন্য স্বামীর কাছে ক্ষমা চাইলেন রাখি

ঢাকা, সোমবার   ১৬ সেপ্টেম্বর ২০১৯,   আশ্বিন ১ ১৪২৬,   ১৬ মুহররম ১৪৪১

Akash

স্বচ্ছ কাপড় পরার জন্য স্বামীর কাছে ক্ষমা চাইলেন রাখি

বিনোদন ডেস্ক ডেইলি-বাংলাদেশ ডটকম

 প্রকাশিত: ১৫:০৩ ১২ সেপ্টেম্বর ২০১৯   আপডেট: ১৫:০৬ ১২ সেপ্টেম্বর ২০১৯

ছবি: সংগৃহীত

ছবি: সংগৃহীত

বলিউডের জনপ্রিয় নাম রাখি সায়ন্ত। ভিন্ন কারণেই তার পরিচিতি বেশ। নেগেটিভ কিংবা পজেটিভ, যেকোনো বিষয় নিয়ে আলোচনায় থাকতেই তিনি পছন্দ করেন। মিটু আন্দোলনের সময়ও আলোচনার শিরোমনি ছিলেন তিনি। 

এবারও আলোচনায় এসেছেন তিনি। তবে সম্পূর্ণ নতুন বিষয়। ‘থোরাই কেয়ার’ রাখি সায়ন্ত এবার হিরে বসানো স্বচ্ছ কাপড় পরে বিতর্কিত হয়েছেন।

‘ছপ্পন ছুরি’ গানের লঞ্চ অনুষ্ঠানে খাম খেয়ালি এক পোশাক পরে রাখি সাওয়ান্ত হাজির হয়েছিলেন। ওই পোশাকে তার শরীরের সব কিছুই দেখা যাচ্ছিল। সে অনুষ্ঠানের লাইট যখন তার উপর পড়েছে গায়ের হিরেগুলো জ্বলে উঠেছিল। সে সময় লজ্জায় লাল হয়েছিলেন রাখি!

রাখির সে ছবি সোশ্যাল মিডিয়াতে প্রকাশ হতেই উঠে সমালোচনার ঝড়। তবে রাখি ও তার মা দুজনই দাবি করেন, শুধু গ্ল্যামারাস দেখানোর জন্যই রাখি এমন পোশাক পরেছিলেন।

এছাড়া রাখি ভিন্ন এক যুক্তি দাঁড় করিয়ে বলেন, ডিজাইনার যখন দিয়েছিলেন, পোশাকটা এতটা ট্রান্সপারেন্ট হবে বুঝতে পারিনি। ২৫ কেজির গাউনে হিরে ছিলো। রাতে সব আলো আমার গাউনের ওপর পড়ায় পুরো শরীরই দেখা গিয়েছিল।

সম্প্রতি এনআরআই-কে বিয়ে করেছেন রাখি সাওয়ান্ত। বিষয়টি নিয়ে শ্বশুরবাড়ির লোকদের কাছে ক্ষমাও চেয়েছেন তিনি। রাখি বলেন, আমি বিয়ের পর এমন পোশাক পরতে চাইনি। আমার স্বামী ও শ্বশুরবাড়ির লোকেদেরও দুঃখ দিতে চাই না। আমি ওদের কাছে ক্ষমা চাইছি।

ডেইলি বাংলাদেশ/জেডআর