স্পেনে আওয়ামী লীগ নেতাদের মৃত্যুতে দোয়া ও মোনাজাত

ঢাকা, সোমবার   ০৩ আগস্ট ২০২০,   শ্রাবণ ১৯ ১৪২৭,   ১২ জ্বিলহজ্জ ১৪৪১

Beximco LPG Gas

স্পেনে আওয়ামী লীগ নেতাদের মৃত্যুতে দোয়া ও মোনাজাত

স্পেন প্রতিনিধি ডেইলি-বাংলাদেশ ডটকম

 প্রকাশিত: ২০:৪৮ ২৩ জুন ২০২০  

স্পেনে আওয়ামী লীগ নেতাদের মৃত্যুতে দোয়া ও মোনাজাত

স্পেনে আওয়ামী লীগ নেতাদের মৃত্যুতে দোয়া ও মোনাজাত

করোনাভাইরাসে আক্রান্ত হয়ে মারা যাওয়া আওয়ামী লীগ নেতারাসহ চিকিৎসাধীন সবার সুস্থতা কামনায় বিশেষ দোয়া ও মোনাজাত করেছে দলটির স্পেন শাখা।

মাদ্রিদের শাহজালাল লতিফিয়া ফুলতলী (র:) জামে মসজিদে গত সোমবার বাদ মাগরিব দোয়া ও মোনাজাত অনুষ্ঠিত হয়। 

এ সময় আওয়ামী লীগের সভাপতিমণ্ডলীর সদস্য মোহাম্মদ নাসিম, উপদেষ্টা পরিষদের সদস্য মকবুল হোসেন, কার্যনির্বাহী সংসদের সদস্য ও সিলেটের সাবেক মেয়র বদরউদ্দিন আহমদ কামরান, ধর্ম প্রতিমন্ত্রী শেখ আব্দুল্লাহসহ সংগঠনের বিভিন্ন পর্যায়ের নেতাকর্মী এবং সারাদেশে ও প্রবাসে করোনাভাইরাসে মৃত্যুবরণকারী সবার বিদেহী আত্মার মাগফিরাত ও শান্তি কামনা করা হয়। একইসঙ্গে আওয়ামী লীগ সভাপতিমণ্ডলীর সদস্য সাজেদা চৌধুরী, অ্যাডভোকেট সাহারা খাতুনসহ চিকিৎসাধীন সব নেতাকর্মী এবং করোনাভাইরাসে আক্রান্ত সবার সুস্থতা কামনা করা হয়।

অনুষ্ঠানে জাতির পিতা বঙ্গবন্ধু শেখ মুজিবুর রহমানসহ ১৫ আগস্টের সব শহীদ, আওয়ামী লীগ সভাপতি প্রধানমন্ত্রী শেখ হাসিনা ও বঙ্গবন্ধু পরিবারের অন্য সদস্যদের সুস্বাস্থ্য ও দীর্ঘায়ু কামনা করে প্রার্থনা করা হয়। পাশাপাশি চিকিৎসক, নার্স, স্বাস্থ্যকর্মী, আইনশৃঙ্খলা রক্ষাকারী বাহিনী, প্রশাসন ও গণমাধ্যমকর্মীসহ করোনাভাইরাসে সৃষ্ট সংকট মোকাবিলার সম্মুখ যোদ্ধাদের অভিনন্দন জানিয়ে তাদের সুস্থতা ও মঙ্গল কামনা করা হয়।

দোয়া ও মোনাজাতে উপস্থিত ছিলেন- স্পেন আওয়ামী লীগের সাবেক ভারপ্রাপ্ত সভাপতি মো. দুলাল সাফা, সিনিয়র আওয়ামী লীগ নেতা মো. জাকির হোসেন, তামিন চৌধুরী, প্রবীণ নেতা জসিম উদ্দিন মাস্টার, আহমদ আসাদুর রহমান সাদ, আইয়ুব আলী সোহাগ, বেলাল আহমদ, আফসর হোসেন নীলু, রফিক খান, হাসান আহমদ, রুবেল খান,আবুল কালাম, হাজি তুয়াবুর রহমান, স্পেন যুবলীগের আহবায়ক মো. ইফতেখার আলম, যুবনেতা ওলিউর রহমান, মকবুল হক, শিপন আহমদ রাহী, ছাত্রলীগ নেতা রাজীব আহমদ প্রমুখ।

ডেইলি বাংলাদেশ/আরএইচ