স্পেনে আওয়ামী লীগের ইফতার ও দোয়া মাহফিল

ঢাকা, শুক্রবার   ২৪ মে ২০১৯,   জ্যৈষ্ঠ ১০ ১৪২৬,   ১৮ রমজান ১৪৪০

Best Electronics

স্পেনে আওয়ামী লীগের ইফতার ও দোয়া মাহফিল

 প্রকাশিত: ১১:২৩ ৮ জুন ২০১৮   আপডেট: ১১:২৬ ৮ জুন ২০১৮

ছবি: ডেইলি বাংলাদেশ

ছবি: ডেইলি বাংলাদেশ

মাহে রমজান উপলক্ষে ইফতার ও দোয়া মাহফিলের আয়োজন করেছে স্পেন আওয়ামী লীগ। স্থানীয় সময় বৃহস্পতিবার মাদ্রিদের স্থায়ী কার্যালয়ে এই ইফতার ও দোয়া মাহফিলের আয়োজন করা হয়।

উক্ত অনুষ্ঠানের সভাপতিত্ত্ব করেন স্পেন আওয়ামী লীগের সহ সভাপতি মোঃ বোরহান উদ্দিন।

সভায় জাতির পিতা বঙ্গবন্ধু শেখ মুজিবুর রহমানের প্রতি শ্রদ্ধা জানিয়ে স্পেন আওয়ামী লীগের সহ সভাপতি মোঃ বোরহান উদ্দিন বলেন, দল সুসংগঠিত আছে। তাই দলের শৃঙ্খলা বজায় রাখা প্রতিটি নেতাকর্মীর দায়িত্ব। আগামী জাতীয় সংসদ নির্বাচনের কথা মাথায় রেখে নিজেদের মধ্যে দ্বন্দ্ব ভুলে যেতে হবে। নৌকা প্রতীককে জয়যুক্ত করতে সবাইকে ঐক্যবদ্ধ হয়ে কাজ করতে হবে।

কমিউনিটির বিশিষ্ট ব্যক্তিবর্গসহ বিপুল সংখ্যক দলীয় নেতা-কর্মী এতে অংশ নেন। এ সময় বাংলাদেশেকে উন্নয়নশীল দেশ হিসেবে জাতিসংঘের স্বীকৃতি ও সকল গৌরবময় অর্জনের জন্য প্রধানমন্ত্রী শেখ হাসিনাকে শুভেচ্ছা ও অভিনন্দন জানানো হয়।

ইফতারের আগে রমজানের ফজিলত সম্পর্কে আলোচনা এবং দেশ, জাতি ও মুসলিম উম্মাহর সুখ-শান্তি, সুনাম ও সমৃদ্ধি কামনা করে মোনাজাত করা হয়। দোয়া পরিচালনা করেন স্পেন আওয়ামীলীগের আন্তর্জাতিক সম্পাদক আমিনুজ্জামান।

এছাড়াও আলোচনা অনুষ্ঠানে বক্তব্য দেন স্পেন আওয়ামী লীগের সহ সভাপতি শামীম আহমেদ, যুগ্ম সাধারন সম্পাদক ইফতেখার আলম, সাংগঠনিক সম্পাদক জাকির হোসাইন জহির, প্রচার সম্পাদক জালাল হোসাইন, অভিবাসন বিষয়ক সম্পাদক এডভোকেট তারেক হোসাইন, স্পেন ছাত্রলীগের সভাপতি ইসমাইল হোসাইন রায়হান, ছাত্রলীগ নেতা সুমন আলম প্রমুখ।

ডেইলি বাংলাদেশ/টিএএস

Best Electronics