Alexa স্ত্রী ওষুধ নিয়ে এসে দেখলেন স্বামী চিরবিদায়

ঢাকা, রোববার   ২৩ ফেব্রুয়ারি ২০২০,   ফাল্গুন ১১ ১৪২৬,   ২৯ জমাদিউস সানি ১৪৪১

Akash

স্ত্রী ওষুধ নিয়ে এসে দেখলেন স্বামী চিরবিদায়

নেত্রকোনা প্রতিনিধি ডেইলি-বাংলাদেশ ডটকম

 প্রকাশিত: ০০:২৭ ২৭ জানুয়ারি ২০২০  

ফাইল ছবি

ফাইল ছবি

দীর্ঘদিন ধরে পেটের ব্যথায় ছটফট করেন বৃদ্ধ সামছু মিয়া। প্রতিদিনের ন্যায় রোববার সারাদিন পেটে ব্যথা অনুভব করতে থাকেন। তাই স্ত্রীকে ওষুধ আনতে ফার্মেসিতে পাঠান। কিন্তু ওষুধ নিয়ে বাড়ি ফিরে স্বামীকে ঘরের সঙ্গে ঝুলন্ত অবস্থায় দেখতে পান স্ত্রী।

নেত্রকোনার মদন উপজেলার গোবিন্দশ্রী ইউপির কদমশ্রী মনিকা গ্রামে এ ঘটনা ঘটেছে। এদিকে রোগের যন্ত্রণা থেকে মুক্তি পেতে ওই বৃদ্ধ ফাঁস দিয়ে আত্মহত্যা করেছেন বলে ধারণা করা হচ্ছে।

সামছুর স্ত্রী সাজিদা ও স্বজনরা জানান, বেশ কয়েকদিন ধরে পেটের পীড়ায় ভুগছিলেন বৃদ্ধ সামছু। প্রতিদিনের মতো রোববার তার একই অবস্থা চলছিল। পরে স্ত্রীকে ওষুধ আনতে বাজারে পাঠান তিনি। আর এ সুযোগে ঘর একা পেয়ে ফাঁসিতে ঝুলে পড়েন ওই বৃদ্ধ। পরে বাজার থেকে ওষুধ কিনে ঘরে ঢুকতেই স্বামীর ঝুলন্ত মরদেহ দেখতে পান স্ত্রী। এতে তিনি চিৎকার দিলে আশপাশের লোকজন জড়ো হন। তাৎক্ষণিক ঘটনাটি থানায় অবহিত করেন স্থানীয়রা।

মদন থানার ওসি মো. রমিজুল হক জানান, খবর পেয়ে পুলিশ মরদেহ উদ্ধার করেছে। তবে মৃত্যুর কারণ সম্পর্কে এখনো নিশ্চিত হওয়া যায়নি। এদিকে রোগের যন্ত্রণা থেকে মুক্তি পেতে ওই বৃদ্ধ আত্মহত্যা করেছেন বলে স্বজনরা দাবি করছে।

ডেইলি বাংলাদেশ/এমকেএ