স্ত্রীর সামনেই গাড়িতে পুড়ে তিন শিশু-খেলোয়াড় স্বামীর মৃত্যু

ঢাকা, বৃহস্পতিবার   ০২ এপ্রিল ২০২০,   চৈত্র ১৯ ১৪২৬,   ০৮ শা'বান ১৪৪১

Akash

স্ত্রীর সামনেই গাড়িতে পুড়ে তিন শিশু-খেলোয়াড় স্বামীর মৃত্যু

আন্তর্জাতিক ডেস্ক  ডেইলি-বাংলাদেশ ডটকম

 প্রকাশিত: ১৪:৫৯ ১৯ ফেব্রুয়ারি ২০২০  

ছবি: সংগৃহীত

ছবি: সংগৃহীত

অস্ট্রেলিয়ার ব্রিসবেনে প্রকাশ্যে গাড়িতে কেরোসিন ঢেলে আগুন দেয়ার ঘটনা ঘটেছে। এতে গাড়িতে থাকা সাবেক রাগবি খেলোয়াড় ও ফিটনেস কোচ রোয়ান ব্যাকস্টারসহ তার তিন শিশু আগুনে পুড়ে মারা গেছেন। এ ঘটনায় দগ্ধ ফিটনেস কোচের স্ত্রী হান্নান ব্যাকস্টারকে আশঙ্কাজনক অবস্থায় হাসপাতালে ভর্তি করা হয়েছে।-খবর রয়টার্সের।

সংবাদমাধ্যমটি জানায়, স্থানীয় সময় মঙ্গলবার সকাল সাড়ে ৮টায় ক্যাম্পহিলের রেভেনস্ট্রিটে ভয়াবহ ঘটনাটি ঘটে। তিন শিশুর প্রত্যেকের বয়স ১০ বছরের নিচে ছিল।

প্রত্যক্ষদর্শীদের বরাতে রয়টার্স আরো জানায়, আচমকা কয়েক দুর্বৃত্ত এসে গাড়িতে কেরোসিন ঢেলে আগুন ধরিয়ে দেয়। এতে গাড়িটি দাউ দাউ করে পুড়তে থাকে। ওই সময় তাদের তিন সন্তান ও রোয়ান ব্যাকস্টার গাড়ির ভেতর আটকা পড়ে দগ্ধ হয়ে মারা যান। তবে হান্নান ব্যাকস্টার গাড়ির দরজার কাচ ভেঙে দগ্ধ অবস্থায় বাইরে বের হয়ে আসেন। তাৎক্ষণিক তাকে হাসপাতালে নেয়া হয়েছে। কিন্তু তার অবস্থা আশঙ্কামুক্ত নয়। 

এদিকে ঘটনার পর পুড়ে যাওয়া গাড়ির আশপাশ ঘিরে রেখেছে আইনশৃঙ্খলা রক্ষাকারী বাহিনী। এ ঘটনায় জড়িতদের খোঁজে বের করতে তদন্ত শুরু করেছে বলে জানিয়েছেন কুইন্সল্যান্ড পুলিশের ডেপুটি ইন্সপেক্টর থম্পসন।

ডেইলি বাংলাদেশ/এমকেএ