Alexa স্ত্রীর যন্ত্রণার ভয়ে জঙ্গলে বাস বনকর্মীর!

ঢাকা, বুধবার   ১৮ সেপ্টেম্বর ২০১৯,   আশ্বিন ৩ ১৪২৬,   ১৮ মুহররম ১৪৪১

Akash

স্ত্রীর যন্ত্রণার ভয়ে জঙ্গলে বাস বনকর্মীর!

 প্রকাশিত: ১০:৪৬ ২২ অক্টোবর ২০১৭   আপডেট: ১২:৫৩ ২২ অক্টোবর ২০১৭

ছবি: সংগৃহীত

ছবি: সংগৃহীত

স্ত্রীর যন্ত্রণার ভয়ে ঘর ছেড়ে জঙ্গলে বসবাস শুরু করেছেন এমন কথা আগে খুব একটা শোনা যায়নি। শুনতে বিস্ময়কর মনে হলেও এমনটাই ঘটেছে ইংল্যান্ডে! সকাল-বিকাল বউয়ের খোটা শুনতে শুনতে শেষ পর্যন্ত ঘর ছেড়ে জঙ্গলে বসবাস করতে শুরু করেছেন ম্যালকম অ্যাপলেগেট নামের এক বনকর্মী। মাত্র তিন বছরের সংসার জীবনেই বউয়ের ওপর অতিষ্ঠ হয়ে ওঠেন ম্যালকম।

পেশায় বনকর্মী হওয়ায় দিনের একটি উল্লেখযোগ্য সময় তাকে বাইরে থাকতে হতো। ম্যালকমের এই বিষয়টাই চরম অপছন্দের ছিল বউয়ের কাছে। প্রতিনিয়ত এই নিয়ে তাকে খোটা দিত বউ।



এছাড়াও ছোটখাটো যে কোনো বিষয়েই বউয়ের খোটা সহ্য করতে হতো তাকে। তাই একদিন সকাল বেলা ঘুম থেকে উঠে কাউকে কিছু না বলেই নিজের সাইকেলটি নিয়ে বের হয়ে পড়েন অজানার উদ্দেশ্যে।

বার্মিংহামের বাড়ি থেকে লন্ডনে যাওয়ার পথে চুরি হয়ে যায় সাইকেলটিও। এরপর খালি পায়ে হাঁটতে হাঁটতে তিনি চলে যান দক্ষিণ পশ্চিম লন্ডনের কিংস্টনের জঙ্গলে। সেই জঙ্গলে ছোট একটা তাঁবু তৈরি করে সেখানে বসবাস করতে শুরু করেন।

নাগরিক জীবন থেকে কয়েক বছর বিচ্ছিন্ন থাকার পর বেশ কিছুদিন ধরে বয়স্কদের দ্বারা পরিচালিত সংগঠনে নিজেকে সম্পৃক্ত করেছেন। নিজের বর্তমান পরিস্থিতি সম্পর্কে ম্যালকমের মূল্যায়ন, জঙ্গলেই তিনি যথেষ্ট ভালো আছেন।

সূত্র: ডেইলি মেইল

ডেইলি বাংলাদেশ/টিআরএইচ