Alexa স্ত্রীর প্রেমিককে বস্তাবন্দী করে নির্যাতন করলেন স্বামী 

ঢাকা, সোমবার   ১৯ আগস্ট ২০১৯,   ভাদ্র ৪ ১৪২৬,   ১৭ জ্বিলহজ্জ ১৪৪০

Akash

স্ত্রীর প্রেমিককে বস্তাবন্দী করে নির্যাতন করলেন স্বামী 

পাবনা প্রতিনিধি ডেইলি-বাংলাদেশ ডটকম

 প্রকাশিত: ১১:১৩ ২২ জুলাই ২০১৯  

ছবি: ডেইলি বাংলাদেশ

ছবি: ডেইলি বাংলাদেশ

স্ত্রীর সঙ্গে পরকীয়ার জেরে যুবককে বস্তাবন্দী করে মারধর করেছেন এক স্বামী।

শনিবার পাবনার ঈশ্বরদী উপজেলার ঢুলটি এলাকায় এ ঘটনা ঘটে। সেতু ইসলাম ওই এলাকার আব্দুল গফুর প্রামাণিকের ছেলে।

পরে রাতেই রতন আলীর বিরুদ্ধে থানায় অভিযোগ করেন সেতুর মা শাহিদা বেগম। তিনি বলেন, আমার ছেলেকে হত্যার উদ্দেশ্যে এভাবে মারধর করা হয়েছে। 

ঈশ্বরদী থানার এসআই মোহাম্মাদ আলী জানান, ঢুলটি এলাকার রতনের স্ত্রীর সঙ্গে সেতুর পরকীয়া সম্পর্ক রয়েছে।  রতন ও তার পরিবারের পক্ষ থেকে সেতুকে সতর্ক করা হয়। কিন্তু সেতু তাদের নিষেধ উপেক্ষা করে রতনের স্ত্রীর সঙ্গে যোগাযোগ অব্যাহত রাখে। এতে রতন ক্ষিপ্ত হয়ে ওঠে এবং তাকে দেখে নেয়ার হুমকি দেন।  

মামলার বরাত দিয়ে তিনি আরো জানান, শনিবার রাতে ঈশ্বরদী-পাবনা সড়কের মল্লিক অ্যাগ্রোফুডের সামনে থেকে রতন তার কয়েকজন সহযোগীকে নিয়ে সেতুকে একটি অটোরিকশায় করে তুলে নিয়ে যান। পরে রতন ও তার সহযোগীরা একটি ধান চাতালের গুদামে নিয়ে সেতুর হাত-পা বেঁধে বস্তায় ভরে মারধর করে। এই সময় তার চিৎকারে পথচারীরা চাতালের ভেতরে গেলে রতন এবং  তার সহযোগীরা পালিয়ে যান। পরে স্থানীয়রা পুলিশে খবর দেয়। পুলিশ আহতাবস্থায় সেতুকে উদ্ধার করে উপজেলা স্বাস্থ্য কমপ্লেক্সে নিয়ে ভর্তি করে।

ঘটনার পর থেকে রতন পলাতক আছেন। রতনের বাবা আব্দুর রহমান অত্যন্ত বৃদ্ধ হওয়ায় পুলিশের ঊর্ধ্বতন কর্তৃপক্ষের নির্দেশে তাকে থানায় জিজ্ঞাসাবাদের জন্য আনা হয়নি। 

ঈশ্বরদী থানার ওসি বাহাউদ্দিন ফারুকী জানান, সেতুর মা শাহিদা বেগম থানায় একটি অভিযোগ দায়ের করেছেন। সেতু খুব অসুস্থ। সুস্থ হলেই তার কাছ থেকে সব শুনে পুলিশ প্রয়োজনীয় আইনগত ব্যবস্থা গ্রহণ করবে।ৎ

ডেইলি বাংলাদেশ/জেএস
 

Best Electronics
Best Electronics

শিরোনাম

শিরোনামকুমিল্লার বাগমারায় বাস-অটোরিকশা সংঘর্ষে নারীসহ নিহত ৭ শিরোনামবন্যায় কৃষিখাতে ২শ’ কোটি টাকার বেশি ক্ষতি হবে না: কৃষিমন্ত্রী শিরোনামচামড়ার অস্বাভাবিক দরপতনের তদন্ত চেয়ে করা রিট শুনানিতে হাইকোর্টের দুই বেঞ্চের অপারগতা প্রকাশ শিরোনামচামড়া নিয়ে অস্থিতিশীল পরিস্থিতি সমাধানে বিকেলে সচিবালয়ে বৈঠক শিরোনামডেঙ্গু: গত ২৪ ঘণ্টায় হাসপাতালে ভর্তি ১৭০৬ জন: স্বাস্থ্য অধিদফতর শিরোনামডেঙ্গু নিয়ে স্বাস্থ্য মন্ত্রণালয়ের প্রতিবেদন দুপুরে আদালতে উপস্থাপন শিরোনামডেঙ্গু রোগীর সংখ্যা কমছে: সোহরাওয়ার্দী হাসপাতালের পরিচালক শিরোনামইন্দোনেশিয়ায় ফেরিতে আগুন, দুই শিশুসহ নিহত ৭ শিরোনামআফগানিস্তানে বিয়ের অনুষ্ঠানে বোমা হামলা, নিহত বেড়ে ৬৩