স্ত্রীর অনৈতিক কাজে বাধা দেয়ায় স্বামী খুন
SELECT bn_content.*, bn_bas_category.*, DATE_FORMAT(bn_content.DateTimeInserted, '%H:%i %e %M %Y') AS fDateTimeInserted, DATE_FORMAT(bn_content.DateTimeUpdated, '%H:%i %e %M %Y') AS fDateTimeUpdated, bn_totalhit.TotalHit FROM bn_content INNER JOIN bn_bas_category ON bn_bas_category.CategoryID=bn_content.CategoryID INNER JOIN bn_totalhit ON bn_totalhit.ContentID=bn_content.ContentID WHERE bn_content.Deletable=1 AND bn_content.ShowContent=1 AND bn_content.ContentID=186736 LIMIT 1

ঢাকা, মঙ্গলবার   ০৪ আগস্ট ২০২০,   শ্রাবণ ২০ ১৪২৭,   ১৩ জ্বিলহজ্জ ১৪৪১

Beximco LPG Gas

স্ত্রীর অনৈতিক কাজে বাধা দেয়ায় স্বামী খুন

নিজস্ব প্রতিবেদক ডেইলি-বাংলাদেশ ডটকম

 প্রকাশিত: ১৯:১৪ ৯ জুন ২০২০   আপডেট: ১৯:২৯ ৯ জুন ২০২০

স্বামী হত্যায় গ্রেফতার আমেনা বেগম। ছবি: ডেইলি বাংলাদেশ

স্বামী হত্যায় গ্রেফতার আমেনা বেগম। ছবি: ডেইলি বাংলাদেশ

স্ত্রীর অনৈতিক কাজে বাধা দেয়ায় স্বামী ভ্যান চালক মো. ইবাদুল ইসলাম ওরফে ইবাদ শেখকে (৩৬) হত্যা করা হয়। গ্রেফতারের পর জিজ্ঞাসাবাদে স্ত্রী আমেনা বেগম (৩০) স্বামীকে হত্যার কথা স্বীকার করেছেন।

গত মাসের ৯ তারিখে নড়াইলের কালিয়ার ফুলদাহ থেকে ইবাদের মৃতদেহ উদ্ধার করে পুলিশ। পরবর্তীতে এ সংক্রান্ত মামলায় গ্রেফতার করা হয় তার স্ত্রীকে। 

মঙ্গলবার পুলিশ ব্যুরো অব ইনভেস্টিগেশন (পিবিআই) সদর দফতর থেকে পাঠানো এক সংবাদ বিজ্ঞপ্তিতে এ তথ্য জানানো হয়। 

ঘটনার বিবরণ দিয়ে এতে বলা হয়, পিবিআই যশোর ভিকটিমের স্ত্রী আমেনা বেগমসহ তিনজনকে জিজ্ঞাসাবাদ করে। এক পর্যায়ে আমেনা হত্যাকাণ্ডে তিনি একাই জড়িত বলে স্বীকার করলে তাকে গ্রেফতার করা হয়। তিনি যৌন কাজে জড়িত বলেও জানান পুলিশকে।

পুলিশ জনায়, ঘটনার দিন গত ৯ মে আমেনা তার তিন সন্তানসহ তার বাবার বাড়িতে ছিলেন। রাত ১০টার দিকে তিনি স্বামী ইবাদকে বাসায় আসতে বলেন। রাত ১২টার দিকে বাসা থেকে চলে যেতে বললে রাজি হননি ইবাদ। এদিকে পূর্ব থেকে ঠিক করে রাখা আমেনার দুই খদ্দের বাসায় আসার জন্য ক্রমাগত ফোন করে যাচ্ছিল। এক পর্যায়ে আমেনা জোর করে ধাক্কা দিয়ে ইবাদকে বাসার বাইরে নিয়ে যায়। ধাক্কাধাক্কির এক পর্যায়ে সুপারি গাছের সঙ্গে ধাক্কা লেগে অচেতন হয়ে যান ইবাদ। পরে আমেনা তাকে গামছা দিয়ে সুপারি গাছে বাধা একটি বাঁশের সঙ্গে ঝুলিয়ে দেয়। তবে এর আগে তারা স্বামী-স্ত্রী দু’জনই যৌন উত্তেজক ঔষধ সেবন করে।

আমেনা আরো জানান, ১৩/১৪ বছর আগে ইবাদের সঙ্গে তার বিয়ে হয়। ইবাদ মাদক সেবন করতেন এবং মাদকের ব্যবসার সঙ্গে জড়িত ছিলেন। বিয়ের পর থেকে স্বামী-স্ত্রীর মধ্যে বিভিন্ন বিষয় নিয়ে ঝগড়া-বিবাদ হতো। 

ডেইলি বাংলাদেশ/এসসি/এসএএম