স্ত্রীকে সিগারেটের আগুনে ছ্যাঁকা

ঢাকা, বৃহস্পতিবার   ২৩ মে ২০১৯,   জ্যৈষ্ঠ ৮ ১৪২৬,   ১৭ রমজান ১৪৪০

Best Electronics

স্ত্রীকে সিগারেটের আগুনে ছ্যাঁকা

টাঙ্গাইল প্রতিনিধি ডেইলি-বাংলাদেশ ডটকম

 প্রকাশিত: ০১:৪৪ ২৬ এপ্রিল ২০১৯  

ছবি: ডেইলি বাংলাদেশ

ছবি: ডেইলি বাংলাদেশ

টাঙ্গাইলের বাসাইলে সজিব মিয়া নামে এক স্বামীর বিরুদ্ধে স্ত্রীকে সিগারেটের আগুনে ছ্যাঁকা দিয়ে দগ্ধ করার অভিযোগ উঠেছে। এঘটনায় একজনকে আটক করেছে পুলিশ। 

ওই দগ্ধ নারীকে বৃহস্পতিবার দুপুরে টাঙ্গাইল জেনারেল হাসপাতালে ভর্তি করা হয়েছে। অভিযুক্ত সজিব উপজেলার কাঞ্চনপুর ইউপির আদাজান গ্রামের আজিজুল ইসলামের ছেলে। ওই নববধূ টাঙ্গাইল সদর উপজেলার বাঘিল ইউপির খুদ্দী জুগনী এলাকার আবুল হোসেনের মেয়ে খাদিজা আক্তার।

খাদিজার বাবা আবুল হোসেন বলেন, ২২দিন আগে সজিবের সঙ্গে খাদিজার বিয়ে হয়। বিয়ের পর থেকেই সজিব ও খাদিজার মধ্যে মনোমালিন্য চলছিল। বিভিন্ন সময় খাদিজার স্বামী যৌতুকের দাবিতে তাকে মারধর করতো। এরপর মঙ্গলবার রাতে খাদিজাকে হাত-পা বেঁধে তার শরীরের বিভিন্ন স্থানে সিগারেট দিয়ে আগুনে ছ্যাঁকা দেয়। বুধবার সকালে বিষয়টি জানালে তাকে বাড়িতে নিয়ে আসি। মেয়েটির শরীরের বিভিন্ন স্থানে আগুনে দগ্ধ হওয়ায় কান্নাকাটি করছিল। পরে বৃহস্পতিবার দুপুরে টাঙ্গাইল জেনারেল হাসপাতালে ভর্তি করেছি। 

দুই বছর আগে খাদিজার আরেকটি বিয়ে হয়েছিল।  

সজিবের স্বজনরা বলেন, সজিব ও খাদিজার মধ্যে কোনো সমস্যা ছিল না। ভালোভাবেই তাদের সংসার চলছিল। পরে বুধবার সকালে খাদিজার বাবা ও দাদাকে দাওয়াত দিয়ে আনা হয়। পরে ভালোভাবেই খাদিজা তার বাবার বাড়িতে যায়। 

এ ব্যাপারে বাসাইল থানার ওসি এসএম তুহীন আলী বলেন, এঘটনায় পাঁচজনকে আসামি করে রাতে মামলা হয়েছে। পরে একজনকে আটক করা হয়েছে। বাকি আসামিদের গ্রেফতারের জোর চেষ্টা চলছে। 

ডেইলি বাংলাদেশ/এমকে

Best Electronics